হাঁটুর ইনজুরিতে বিশ্বকাপ ‘শেষ’ উইলিয়ামসনের

0
98
চেন্নাইয়ের বিপক্ষে চলতি বছরের আইপিএলের উদ্বোধনী ম্যাচে ইনজুরিতে পড়েন গুজরাটের কেন উইলিয়ামসন।

আইপিএলের চলতি মৌসুমের উদ্বোধনী ম্যাচেই ইনজুরিতে পড়েছেন নিউজিল্যান্ডের অভিজ্ঞ টপ অর্ডার ব্যাটার কেন উইলিয়ামসন। চেন্নাই সুপার কিংসের ওপেনার ঋতুরাজ গাইকোয়াড়ের মারা ছক্কা লাফিয়ে ফেরাতে গিয়ে হাঁটুর ইনজুরিতে পড়েন গুজরাট টাইটান্সের এই ক্রিকেটার।

স্ক্যান করিয়ে কেনের হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। চিকিৎসকরা জানিয়েছেন, সাবেক কিউই অধিনায়কের ডান হাঁটুতে সার্জারি করাতে হবে। যা থেকে সেরে উঠে ভারতে অনুষ্ঠিত অক্টোবরের বিশ্বকাপে তার খেলা হবে না বলে মনে করা হচ্ছে।

সাধারণত লিগামেন্ট ইনজুরিতে সার্জারি করালে পুরোপুরি সুস্থ হতে ছয় মাস সময় লাগে। লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় সার্জারি করাতে তার এখনও তিন সপ্তাহের মতো অপেক্ষা করতে হবে। সব মিলিয়ে এপ্রিলের শেষে সার্জারি হবে তার। সুস্থ হয়ে পূর্ণ ফিটনেস নিয়ে ঠিক ছ’মাস পরে তার বিশ্বকাপ খেলার কঠিন হবে।

তবে নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড দলের সেরা ক্রিকেটারকে বিশ্বকাপে পাওয়ার আশা ছাড়ছেন না, ‘আমরা কেনকে পাওয়ার আশা পুরোপুরি ছেড়ে দিচ্ছি না। আগামী ছয় মাসের মধ্যে মাঠে ফিরতে কেনকে বেশ কিছু মাইলফলক স্পর্শ করতে হবে। সময়টা কেনের জন্য খুব কঠিন। এই মুহূর্তে আমরা তার পাশে রয়েছি।’

আকস্মিক ইনজুরিতে পড়ায় উইলিয়ামসন হতাশা ব্যক্ত করে বলেছেন, ‘গেল ক’দিন গুজরাট টাইটান্স ও নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের থেকে অসাধারণ সমর্থন পেয়েছি। স্বভাবতই ইনজুরিতে পড়ায় হতাশ। কিন্তু আমি দ্রুত সার্জারি সম্পন্ন করে মাঠে ফেরার কার্যক্রম শুরু করতে চাই। ফিরতে কিছুটা সময় লাগবে। তবে দ্রুত মাঠে ফেরার জন্য আমি সম্ভাব্য সবকিছু করতে রাজি আছি। আগামী কয়েক মাসে গ্যারি (কোচ) ও দলের জন্য কিছু করতে মুখিয়ে আছি।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.