মেসি বার্সা নাকি আল–হিলালে, সিদ্ধান্ত আজ বা আগামীকাল

0
108
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক লিওনেল মেসি

লিওনেল মেসির পরবর্তী গন্তব্য বার্সেলোনা নাকি আল–হিলাল, ফুটবল–বিশ্বে এখন এটা কোটি টাকার প্রশ্ন। এই প্রশ্নের উত্তর পেতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিশ্বজোড়া ফুটবলপ্রেমীরা। চায়ের টেবিলে প্রতিদিনই ঝড় উঠছে এ নিয়ে। একবার খবর আসে, তিনি আল–হিলালেই যাবেন। আরেকবার খবর পাওয়া যায়, মেসি আসলে বার্সেলোনাতেই ফিরবেন।

শেষ পর্যন্ত মেসি কী সিদ্ধান্ত নেন, তা আজও জানা যেতে পারে। আজ যদি সেটা চূড়ান্ত না হয়, তবে আগামীকালই আসতে পারে মেসির দলবদলের কাঙিক্ষত খবর। মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি সেটাই বলেছেন টুইচ চ্যানেল হিহান্তেসকে, ‘সিদ্ধান্ত মঙ্গল অথবা বুধবার জানা যাবে।’

মেসির এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন তাঁর বাবা হোর্হে মেসি
মেসির এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন তাঁর বাবা হোর্হে মেসি

গত শনিবার মেসি পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলেন। পরদিন প্যারিসে যান সৌদি আরবের ক্লাব আল–হিলালের কর্মকর্তারা। বেশ কিছুদিন আগে বার্তা সংস্থা এএফপি খবর দিয়েছিল, আগামী বছর সৌদি আরবের ফুটবলে খেলার জন্য চুক্তি সেরে ফেলেছেন মেসি। সেই সময় খবরটিকে ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছিলেন মেসির বাবা। এখন প্যারিসে পা রেখে আল–হিলালের কর্মকর্তারাও বলেছেন, চুক্তির বিষয় চূড়ান্ত করতেই ফ্রান্সের রাজধানীতে এসেছেন তাঁরা।

আল–হিলালের কর্তা ব্যক্তিরা যখন প্যারিসে, মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি তখন বার্সা সভাপতি হোয়ান লাপোর্তার সঙ্গে দেখা করতে গেছেন বার্সেলোনায়। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, মেসি বার্সেলোনায় যেতে চান। হোর্হের নিজেরও সেটাই পছন্দ।

এদিকে প্যারিস থেকে খবর আসে, আল–হিলালকে মেসির ঘনিষ্ঠরা বলে দিয়েছেন যে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক সৌদি আরবের ক্লাবটিকে এক বছর অপেক্ষা করতে বলেছেন।

মেসির দিক থেকে এমন বার্তায় বিস্মিত আল–হিলালের কর্মকর্তারা নাকি বলেছেন, আগামী বছর ৫০ কোটি ইউরোর প্রস্তাবটা আর একই রকম না–ও থাকতে পারে!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.