মার্টিনেল্লিকে বেচে এমবাপ্পেকে চায় আর্সেনাল!

0
95
পিএসজির ফ্রান্স স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে।

বাজারে সেরা পণ্যটি সাজিয়ে রাখলে ক্রেতা উঁকি দেবে, দাম জিগেস করবে, দর কষাকষি করবে এটাই স্বাভাবিক। ফুটবল দলবদলের বাজারে কিলিয়ান এমবাপ্পে এখন সেরা পণ্য। তাকে দলে নেওয়ার জন্য তাই সৌদি আরবের আল আহলি থেকে প্রিমিয়ার লিগের চেলসি, আর্সেনাল বিড ধরছে।

পিএসজির এশিয়া সফরের দল থেকে বাদ দেওয়া হয়েছে এমবাপ্পেকে। যার অর্থ ফ্রান্সম্যান প্যারিস ছাড়ার খুব কাছে। সংবাদ মাধ্যমের মতে, পিএসজি এরই মধ্যে বাজারে তুলেছে ২৪ বছর বয়সী এই স্ট্রাইকারকে।

এরপর আল আহলি ২০০ মিলিয়নে এমবাপ্পেকে কিনে ৪০০ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব করেছে। চেলসি তাকে কিনতে চেয়েছে। এবার সংবাদ মাধ্যম ফুটবল ট্রান্সফার দাবি করেছে, আর্সেনাল এমবাপ্পের বিডে প্রবেশ করেছে।

আর্সেনালের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্টিনেল্লি। 

তারা কিলিয়ান এমবাপ্পেকে কিনতে চায়। সেজন্য দরকার প্রায় ২০০ মিলিয়ন ইউরো। ফান্ড সংগ্রহের জন্য তরুণ ব্রাজিলিয়ান গ্যাব্রিয়েল মার্টিনেল্লিকে বিক্রি করে দিতে চায় গানার বোর্ড। এছাড়া পিএসজি যদি সুইপ ডিলে রাজি হয় অর্থাৎ চুক্তিতে মার্টিনেল্লিকে যুক্ত করতে চায় তাতেও আপত্তি নেই আর্সেনালের।

এর আগে এক সাক্ষাৎকারে এমবাপ্পে বলেছিলেন, তিনি প্রিমিয়ার লিগের কোন ক্লাবে যোগ দিলে সেটা হবে আর্সেনাল। তবে এখন প্রিমিয়ার লিগে নয় এমবাপ্পে যে রিয়াল মাদ্রিদে যেতে চান তা সকলের জানা। আসন্ন মৌসুমে হোক কিংবা আগামী মৌসুমে লস ব্লাঙ্কোস শিবিরেই যোগ দেবেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.