দলবদল নিয়ে ‘ইউ টার্ন’ নেইমারের

0
98
পিএসজি ফরোয়ার্ড নেইমার।

লিওনেল মেসি পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন। ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন তিনি। নেইমার জুনিয়রকে বিক্রি করে দেওয়ার কথা ভাবছে প্যারিসের ক্লাবটি। তার প্রতি প্রিমিয়ার লিগের দুই-তিনটি ক্লাব আগ্রহ দেখিয়েছে।

কিলিয়ান এমবাপ্পে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না বলে ঘোষণা দিয়েছেন। এক মৌসুম প্যারিসে থেকে ফ্রি এজেন্টে ক্লাব ছাড়তে চান তিনি। ওই সিদ্ধান্তে ফ্রান্স স্ট্রাইকার অটল থাকলে তাকেও বিক্রি করে দেবে পিএসজি।

এর মধ্যে অবশ্য ভিন্ন এক খবর এসেছে। পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র দলবদল নিয়ে ইউ টার্ন নিয়েছেন। অর্থাৎ পার্ক দেস প্রিন্সেসে থেকে যেতে চান তিনি। সংবাদ মাধ্যম এল ইকুইপে এমনই দাবি করেছে।

সাবেক বার্সা কোচ এনরিকে ও নেইমার। 

কারণও জানিয়েছে সংবাদ মাধ্যমটি। বার্সেলোনা ও স্পেনের সাবেক কোচ লুইস এনরিকে পিএসজির নতুন কোচ হিসেবে দায়িত্ব নিতে পারেন। প্যারিসের ক্লাবটির কোচ হওয়ার বিষয়ে আলোচনাও এগিয়ে নিয়েছেন এনরিকে।

ওই খবরে নেইমার পিএসজি ছাড়ার সিদ্ধান্ত বদলাচ্ছেন বলে মনে করা হচ্ছে। কারণ এনরিকের অধীনে বার্সেলোনায় খেলেছেন নেইমার। সাফল্যও পেয়েছেন। পুরনো গুরুর অধীনে নতুন শুরু করতে চান ব্রাজিলিয়ান এই নাম্বার টেন। সঙ্গে পিএসজি ভিক্টর ওসিমেন, হ্যারি কেন, রান্ডাল কোলো মুয়ানি, গঞ্জালো রামোস, রাসমাস হজল্যান্ডের মতো প্রতিভাবান ফুটবলারে চোখ রাখছে। নতুন প্রজেক্টের ব্যাপারে আশাবাদী নেইমার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.