ঘড়ির ব্যবসায় টাকা ঢাললেন রোনালদো

0
84
আল নাসর তারকা ক্রিস্টিয়ানো রোনালদো

বিলাসবহুল ঘড়ির প্রতি ক্রিস্টিয়ানো রোনালদোর টান নতুন নয়। পর্তুগিজ তারকার সংগ্রহে রোলেক্স, হাবলট, কার্টিয়ার থেকে ফ্রাঙ্ক মুলেরের দামি ঘড়ি আছে। এবার ঘড়ির প্রতি ভালোবাসাটা আরও এক ধাপ এগিয়ে নিলেন রোনালদো। অনলাইনে ঘড়ি বিক্রির প্ল্যাটফর্ম ‘ক্রোনো২৪’–এ টাকা ঢেলেছেন আল নাসর ফরোয়ার্ড।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, রোনালদো এ কোম্পানির কিছু শেয়ারের মালিক হয়েছেন। তবে কী পরিমাণ শেয়ার, তা জানানো হয়নি। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গেছে, ক্রোনো২৪–এর প্রতিষ্ঠাতা টিম স্ট্রাকের সঙ্গে দাঁড়িয়ে আছেন রোনালদো।

ক্রোনো ২৪–এর পক্ষ থেকে বলা হয়, ‘পৃথিবীতে যাঁরা ঘড়ি ভালোবাসেন, তাঁদের জন্য দারুণ খবর—ক্রিস্টিয়ানো রোনালদো শেয়ারের মালিক হিসেবে ক্রোনো ২৪–এ যোগ দিয়েছেন।’ ২০০৩ সালে প্রতিষ্ঠিত ক্রোনো২৪ পৃথিবীর প্রায় ৩ হাজার ডিলারের কাছ থেকে ৫ লাখ ৩০ হাজার ঘড়ি নিয়ে তা বিক্রির জন্য প্রদর্শন করেছে। ১২০টি দেশে ঘড়ির বিক্রির জন্য প্রায় ৩০ হাজার ব্যক্তিগত বিক্রয়কর্মীও আছে প্রতিষ্ঠানটির। এখানে কেনা ঘড়ি বিক্রি করা যায়। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে দাবি করা হয়েছে, প্রতি মাসে প্রায় ৯০ লাখ ঘড়িপ্রেমী তাদের সাইটে ঢুঁ মারেন।

আগামী মৌসুমে মাঠে নামার জন্য অনুশীলনে ফিরেছেন রোনালদো
আগামী মৌসুমে মাঠে নামার জন্য অনুশীলনে ফিরেছেন রোনালদো

বিলাসী পণ্যের প্রতি রোনালদোর টান নতুন নয়। তাঁর নিজের সংগ্রহেই মোট ৫০ লাখ পাউন্ড মূল্যের কিছু ঘড়ি আছে। তার মধ্যে ফ্রাঙ্ক মুলের প্রতিষ্ঠানের বানানো হীরকখচিত একটি ঘড়ির দাম ১৬ লাখ পাউন্ড। আছে ৪ লাখ পাউন্ড দামের রোলেক্স জিএমটি-মাস্টার টু মডেলের ঘড়িও। রোনালদোর গ্যারাজে যতগুলো গাড়ি আছে, তার মোট দাম প্রায় ১ কোটি ৮০ লাখ পাউন্ড।

রোনালদো কত টাকা বিনিয়োগ করেছেন, তা জানা যায়নি। টিম স্ট্রাক এ নিয়ে বলেছেন, ‘টাকার অঙ্কটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’ রোনালদো এ প্রতিষ্ঠানে বিনিয়োগ করা নিয়ে নিজে বলেছেন, ‘ঘড়ির সংগ্রাহক এবং ক্রোনো২৪–এর একজন ক্রেতা হিসেবে এ প্রতিষ্ঠানের শেয়ারের মালিক হতে পারাটা আমার জন্য আনন্দের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.