ওত পেতে থেকে ভিয়ারিয়ালের খেলোয়াড়কে মারলেন রিয়াল তারকা

0
105
প্রতিপক্ষ খেলোয়াড়কে মেরে আলোচনায় রিয়াল মাদ্রিদ তারকা ফেদে ভালভের্দে

ভিয়ারিয়ালের বিপক্ষে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের ৩-২ গোলের হারা ম্যাচে ভিন্ন এক কারণে আলোচনায় এসেছেন ফেদে ভালভের্দে। রিয়াল মিডফিল্ডারের বিরুদ্ধে বাস-পার্কিং এলাকায় ভিয়ারিয়ালের উইঙ্গার আলেক্স বায়েনাকে ডেকে নিয়ে ঘুষি মারার অভিযোগ আনা হয়েছে। কিন্তু কেন?

ঘটনার সূত্রপাত অবশ্য গত জানুয়ারিতে। কোপা দেল রের শেষ ষোলোর ম্যাচে মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও ভিয়ারিয়াল। সেই ম্যাচের একপর্যায়ে ভিয়ারিয়াল তারকা বায়েনা লাথি মারেন ভালভের্দেকে। শুধু এটুকুই নয়, লাথি মারার পরে ভালভের্দের উদ্দেশে বায়েনা বলেছেন, ‘কাঁদো, কারণ তোমার ছেলে জন্মাবে না।’ ভালভের্দে ও তাঁর সন্তানসম্ভবা স্ত্রী মিনা বনিনোকে উদ্দেশ করে মন্তব্যটি করেছিলেন বিয়েনা।

১৩ মাস পর বার্নাব্যুতে হারল রিয়াল মাদ্রিদ

সে সময় অনাগত সন্তানকে নিয়ে বেশ কঠিন সময় পার করছিলেন ভালভের্দে ও তাঁর স্ত্রী। গর্ভে থাকা সন্তানকে হারানোর আশঙ্কাও তৈরি হয়েছিল। পরে অবশ্য ভালভের্দের স্ত্রী বনিনো সামাজিক যোগাযোগমাধ্যমে বার্তা দিয়ে আশঙ্কা কেটে গেছে বলে জানান।

তবে ভালভের্দে অবশ্য বায়েনার সেই কথা ঠিকই মনে রেখে দিয়েছেন। এর মাঝে গতকালও লা লিগার ম্যাচ চলাকালে কাছাকাছি ধরনের একটি মন্তব্য করেছিলেন স্প্যানিশ ফুটবলার বায়েনা। এবার আর ছেড়ে দেননি ভালভের্দে।

বল দখলের লড়াইয়ে ভালভের্দে ও বায়েনা

বল দখলের লড়াইয়ে ভালভের্দে ও বায়েনা

ম্যাচ শেষে বাস–পার্কিং এলাকায় বায়েনার জন্য ওত পেতে ছিলেন ভালভের্দে। বিয়েনা কাছে আসতেই ঘুষিও মেরে দেন তাঁকে। আঘাতের শিকার হয়ে ভালভের্দের বিরুদ্ধে অভিযোগ নিয়ে বায়েনার থানায় যাওয়ার কথাও শোনা যাচ্ছে। পাশাপাশি ভিয়ারিয়ালের কাছে নাকি ভালভের্দের ঘুষি মারার প্রমাণও আছে।

এল ক্লাসিকোর ধকলই ভিয়ারিয়ালের কাছে হারিয়েছে রিয়ালকে

এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা ভালভের্দের কাছের একজনের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। তবে কোন পরিস্থিতিতে ঘটনাটি ঘটেছে, সেটিও তুলে ধরা হয়েছে। সেই সূত্র বলেছে, ‘ফেদের সঙ্গে কারও কোনো সমস্যা নেই। এটি আগে থেকে চলে আসা একটা সমস্যার কারণে হয়েছে।’ বায়েনা অবশ্য ভালভের্দের অনাগত সন্তানকে নিয়ে অমন মন্তব্য করার বিষয়টি অস্বীকার করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.