মেসির বার্সায় ফেরা নিয়ে যা বললেন আলবা

0
92
বার্সার জার্সিতে লিওনেল মেসি।

লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার গুঞ্জন চলছে। কাতালান ক্লাব ছেড়ে গত বছর পিএসজি গিয়েছিলেন তিনি। প্যারিসের ক্লাবটির সঙ্গে জুনে চুক্তি শেষ কাতার বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন তারকার। পিএসজি চুক্তি নবায়নের প্রস্তাব দিলেও সাড়া দিচ্ছেন না লিও।

আবার মেসির ক্যাম্প ন্যুতে ফেরার প্রশ্নে ইতিবাচক সাড়া দিয়েছে বার্সা কর্তপক্ষ। সাতবারের ব্যালন ডি অর’ জয়ী মেসিকে নিয়ে এবার কথা বললেন জর্ডি আলবা। তার মতে, মেসির বার্সায় ফেরা হবে ‘পারফেক্ট’।

জর্ডি আলবা বলেছেন, ‘এটা লিও’র সিদ্ধান্ত। সত্যি বলতে, এই বিষয় নিয়ে আমরা এখনও আলোচনা করিনি। তবে এটাও সত্য যে, দিন শেষে মেসিকে বার্সা ছাড়া অন্য কোন দলের জার্সিতে দেখতে খুব অদ্ভূত লাগে।’

কোথায় খেলবেন ওই সিদ্ধান্ত মেসির বলেও উল্লেখ করেছেন আলবা, ‘শেষ পর্যন্ত, যদি মেসি চান, ক্লাব চায় তাহলে তার ফেরাটা আমার জন্য পারফেক্ট হবে। তিনি এমন একজন খেলোয়াড় যার সঙ্গে মাঠে আমার বোঝাপড়া খুবই ভালো। কী হবে তা ভবিষ্যতেই জানা যাবে।’

বার্সা কর্তৃপক্ষ বলছে, মেসির জন্য ক্যাম্প ন্যুর দরজা খোলা। তবে ক্লাবের পক্ষ থেকে দলটির সর্বকালের সেরা তারকাকে ফেরানোর ব্যাপারে আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়া হয়নি। সংবাদ মাধ্যম স্পোর্ত দাবি করেছে, মেসিকে বছরে সব মিলিয়ে ২৫ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দিতে পারে বার্সা।

তার সঙ্গে দুই বছরের জন্য চুক্তি করতে চায় ক্লাবটি। অথচ পিএসজি থেকে তিনি বছরে সব মিলিয়ে বেতন পান ১০০ মিলিয়ন ইউরো। লা লিগা প্রেসিডেন্ট হাভিয়ের তেবাজ বলেছেন, মেসিকে বার্সায় ফেরাতে বার্সার অনেক দৌড়-ঝাপ করতে হবে। অন্তত ২০০ মিলিয়ন ইউরো আয়ের পথ বের করতে হবে ক্লাবটির। তবেই চুক্তি সম্ভব হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.