ঢাকায় ব্যাংক থেকে গ্রাহকের ২০ লাখ টাকা ছিনতাই, ২ পুলিশ গ্রেপ্তার

0
123
মো. আজিম, ছবি: সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া

রাজধানীতে আইএফআইসি ব্যাংকের পল্টন শাখায় এক ব্যবসায়ীর ২০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। তাঁদের মধ্যে দুই পুলিশ সদস্য রয়েছেন। বৃহস্পতিবার বেলা দুইটার দিকে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ডেমরা পুলিশ লাইনসের দুই কনস্টেবল মাহবুবুর রহমান ও আসিফ হোসেন এবং তাঁদের তিন সহযোগী শাহজাহান, হৃদয় ও রাসেল। পাঁচজনের কাছ থেকে ছিনতাইয়ের ২০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, বৃহস্পতিবার বেলা দুইটার দিকে ব্যবসায়ী আবদুল্লাহ আল মামুনের এক কর্মচারী ব্যাগে ২০ লাখ টাকা নিয়ে আইএফআইসি ব্যাংকের পল্টন শাখায় টাকা জমা দিতে যান। সেখানে উর্দিধারী দুই পুলিশ সদস্য ‘ওয়ারেন্ট’ আছে বলে তাঁকে ব্যাংকের বাইরে এনে ব্যাগটি নিয়ে নেন। এরপর তাঁকে একটি মোটরসাইকেলে বসিয়ে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে নামিয়ে দেন।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ব্যবসায়ী মামুন ঘটনাটি পুলিশকে জানালে সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইকারী হৃদয়কে গ্রেপ্তার করা হয়। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ সদস্য মাহবুব ও আসিফকে ১০ লাখ টাকাসহ গ্রেপ্তার করা হয়। পরে বাসাবো থেকে শাহজাহান ও রাসেলকে গ্রেপ্তার করা হয়। রাসেলের বাসা থেকে বাকি ১০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.