ওয়েস্টার্ন ও এথনিক লুকে মীম ও মেহজাবীন

0
117
অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও বিদ্যা সিনহা মীম

হালের জনপ্রিয় দুই অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও বিদ্যা সিনহা মীম। সাজপোশাক কিংবা অনুষঙ্গের স্টাইলিংয়ে তাঁদের জুড়ি মেলা ভার। তাঁরা যা পরেন, তা–ই তাঁদের ফ্যাশনিস্তা অনুরাগীরা অনুসরণ করতে ভালোবাসেন।

বিদ্যা সিনহা মীম

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের গ্ল্যামারাস ছবি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। তাঁর সৌন্দর্য থেকে শুরু করে সাজপোশাক—সবকিছু অনুরাগীদের মাত করে। কখনো তিনি ধরা দেন দেশীয় পোশাকে, কখনো পশ্চিমা ফ্যাশনে। মীম মানেই গ্ল্যামারাস দুনিয়ার অনন্য ব্যক্তিত্ব। এখন স্বামীর সঙ্গে অবকাশ যাপনে রয়েছেন অভিনেত্রী। থাইল্যান্ডের অবারিত সৌন্দর্যে ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। মীম বেশ কিছু ছবি শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে।

নেট ফেব্রিকের ইন্ডিগো রঙের স্লিভলেস টপ পরেছেন তিনি। বটমে কালো বেল্টের সঙ্গে টাক ইন করে পরেছেন অ্যাঙ্কেল লেন্থ জিনস। সাদা স্নিকারসের সঙ্গে বেশ সুন্দর লাগছে মীমের এই আউটফিট। সাজে রেখেছেন মিনিমাল ছোঁয়া। গোলাপি লিপগ্লস আর হুপ কানের দুল পরে ছেড়ে রেখেছেন চুল। সৌন্দর্য দিগুণ করেছে সাজপোশাকের সঙ্গে নেওয়া তাঁর অনুষঙ্গ। চোখে রাউন্ড শেপ সানগ্লাস, সাদা স্লিং ব্যাগ আর হাতে পরা ব্রেসলেট ও ঘড়ি।

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী

সুঅভিনেত্রী মেহজাবীন চৌধুরী সব সময় নজরে থাকেন তাঁর ফ্যাশনিস্তা ভক্তদের। বরাবর তিনি সুন্দর; তবে সম্প্রতি শেয়ার করা বেশ কিছু ছবিতে তাঁকে দেখতে স্নিগ্ধ লাগছে। ক্লদিং ব্র্যান্ড ফারতাসের সালোয়ার–কামিজ পরেছেন অভিনেত্রী। পোশাকটি দেখলে শান্তি অনুভব হবে। শরৎ ফ্যাশন বলা যায় তাকে। সাদা, হালকা পিচ আর আকাশি রঙের খেলা রয়েছে পোশাকে।

কামিজের নেকের অংশে রয়েছে ফ্লোরাল নকশার এমব্রয়ডারির কাজ। হাতায় ডলার বসানো নিখুঁত কাজও রয়েছে। এর সঙ্গে অভিনেত্রী পরেছেন ল্যাভেন্ডার হিল স্যান্ডেল। এই আউটফিটের সঙ্গে কানে ঝুমকা আর মিনিমাল সাজও নজর কেড়েছে ভক্তদের। হালকা গোলাপি ম্যাট লিপস্টিক, আইলাইনার আর ছেড়ে রাখা চুলে লুক পরিপূর্ণ করেছেন অভিনেত্রী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.