আকর্ষণীয় লাউঞ্জওয়্যারে তমা মির্জা

0
102
অভিনেত্রী তমা মির্জা

অবকাশ যাপনে আকর্ষণীয় লাউঞ্জওয়্যারে দেশের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জা উত্তাপ ছড়ালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে নেওয়া বিভিন্ন ছবিতে।

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তমা মির্জার মাদকতাময় মুখশ্রী আর ধারালো ফিগারে এমনিতেই মজে থাকেন ভক্তরা। তাঁকে চরিত্রের প্রয়োজনে প্রায়ই বিভিন্ন নন গ্ল্যামারাস লুকে দেখা যায়। আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে তমা প্রায়ই নানা সাজপোশাকের ছবি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। সেখানে বরং বেশ ফ্যাশনিস্তা আর গ্ল্যামারগার্ল ইমেজ দেখা যায় তমার। এদিকে চরিত্র ডিমান্ড করলে আর কোনো বিশেষ অনুষ্ঠানে গেলে তমার মেকওভারও চোখে পড়ার মতো হয়; কিন্তু বাকি সময় তিনি একেবারে মেকআপবিহীন থাকেন।

আর ইনস্টাগ্রাম ও ফেসবুকে বেশ সক্রিয় তমা মির্জা প্রায়ই এসব ছবিও দেন ভক্তদের জন্য। আবার এদিকে ভক্তরাও মুখিয়ে থাকেন তারকাদের সব কিছু জানতে। এমনকি অবকাশ যাপনের খবরেও তাদের প্রবল আগ্রহ। তমা মির্জা অবশ্য তাঁদের হতাশ করেন না।

সম্প্রতি আরামদায়ক এক রিসোর্টে অবকাশকালীন কিছু ছবি শেয়ার করেছেন তমা। দুর্দান্ত আকর্ষণীয় লাউঞ্জ ওয়্যারে তাঁর থেকে চোখ ফেরানো দায়।

এক জায়গায় বেগুনি ও সবুজ চেকারবোর্ড প্যাটার্নের মনোকিনিতে রাতে জলকেলি করতে দেখা যাচ্ছে তমাকে সুইমিংপুলে। একই পোশাকে দিনে তোলা সাহসী ছবিতে রাখঢাক নেই কোনো।

পুলসাইডে সিঁড়িতে বসেছেন নীল গভীর নেকলাইনের আরেকটি মনোকিনিতে। ওপরে চিকনকারি করা সাদা ওভারসাইজ শার্টের লেয়ার।

কালো বিকিনির ওপরে ফিরোজা-গোলাপি শার্ট পরে পুলেই মজা করছেন তমা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.