‘আমি আর খেলব না, খেলবে কে জানাচ্ছি’

0
118

হঠাৎই রহস্যময় স্ট্যাটাস দিলেন টাইগারদের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান। বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিব লিখেন, ‘আমি আর খেলবোনা। খেলবে কে জানাচ্ছি…।’

সাকিবের এমন রহস্যময় স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনা। তবে কি অবসরের ঘোষণা দিয়ে ফেললেন সাকিব? যদিও কেন এমন স্ট্যাটাস তা এখনো পরিষ্কার করেননি তিনি।

তার এই স্ট্যাটাসের কমেন্টসে অনেকেই নানান মন্তব্য করছেন। কেউ আবার মনে করছেন কোন বিজ্ঞাপনের প্রচারণাও হতে পারে। হঠাৎ কেনো এমন স্ট্যাটাস তার জন্য হয়ত আরও কিছু সময় অপেক্ষা করতে হবে ক্রিকেটপ্রেমীদের।

সেই ২০১০-১১ সাল থেকে বৈশ্বিক ক্রিকেটার সাকিব আল হাসান। ইংলিশ কাউন্টি দিয়ে শুরু করে আইপিএলে পদার্পণ। এরপর এক দেশ থেকে উড়ে গেছেন অন্য দেশে ফ্র্যাঞ্চাইজি টি২০ ক্রিকেটের ফেরিওয়ালা হয়ে। বিদেশি লিগে ডাক পাওয়া ক্রিকেটারদের মধ্যে এখনও শীর্ষে তিনি।

এ বছর আইপিএলকে শেষ পর্যন্ত না করে দিলেও পিএসএল, কানাডার গ্লোবাল টি২০ লিগ ও লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) খেললেন। আন্তর্জাতিক, জাতীয় ও ফ্র্যাঞ্চাইজি লিগ মিলিয়ে বছরজুড়েই ক্রিকেটে ব্যস্ত সময় কাটে বাঁহাতি এ অলরাউন্ডারের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.