৩০০ কাঁকড়া, ৫০ বাক্স মাংসসহ বিপুল খাবার সাবাড় করলেন তারা

0
81
পৃথিবীতে দু-ধরনের মানুষ আছে। একদল বেঁচে থাকার জন্য খায়, আর একদল আছে যারা খাওয়ার জন্য বেঁচে থাকে।

পৃথিবীতে দু-ধরনের মানুষ আছে। একদল বেঁচে থাকার জন্য খায়, আর একদল আছে যারা খাওয়ার জন্য বেঁচে থাকে। এই সব ভোজনরসিকেরা মনে করেন, ভালো খাবার হলো আসল সুখের মূল রহস্য। তাদের দেখা সব দেশে সবকালেই পাওয়া যায়। তেমনই একদল ভোজনরসিকের দেখা মিলেছে চীনে।

দেশটিতে সাতজনের ওই দলটি রেস্তোরাঁয় গিয়ে এক বৈঠকে খেয়ে সাবাড় করেছে ৩০০টির বেশি কাঁকড়া, ৮০ কাপ ডেজার্ট, ৫০ বাক্স ডুরিয়ানের মাংস এবং অগণিত চিংড়ি। তাদের এই ভোজনযজ্ঞের ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনলাইনে সৃষ্টি করেছে আলোড়ন।

ভোজনরসিকদের ওই দলে ছিলেন ছয়জন পুরুষ এবং একজন নারী। তাদের বয়স মাত্র বছর কুড়ি। গত ৩ মে বিকেল পাঁচটায় চীনের পূর্ব শানডং প্রদেশের কিংডাওতে বুফে স্টাইল রেস্তোরাঁয় যান তারা। রাত সাড়ে ৯টা পর্যন্ত রেস্তোরাঁ বন্ধ হওয়ার আগ পর্যন্ত সেখানে অবস্থান করেন। আর সে সময়েই এই বিপুল পরিমাণ খাবার সাবাড় করেন।

ওই দলের এক ভোজনরসিক বলেন, আমরা দ্রুত খাবার হজম করি। তাই ক্ষুধা লেগে যায়। ওই রাতে বিপুল পরিমাণ খাওয়ার পরে গ্রুপের এক বন্ধুর মাঝরাতে আবারও ক্ষুধা লেগে যায়। সে আরও খেতে আবার বাইরে যেতে চেয়েছিল। কিন্তু অনেক রাত হওয়ায় আর যাওয়া হয়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.