স্বাধীনভাবে গান গাইতে পারছি না: ন্যান্সি

0
59
নিউইয়র্কে সংবাদ সম্মেলনে নাজমুন মুনিরা ন্যান্সি

বাংলাদেশে স্বাধীনভাবে গান গাইতে পারছেন না বলে অভিযোগ করেছেন সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। রোববার নিউইয়র্কের জ্যামাইকার কুইন্সস্থ ম্যারি লুইস একাডেমিতে একক সঙ্গীতানুষ্ঠানে প্রাণ খুলে গাইবেন তিনি। নিউইয়র্কের জ্যাকসন হাইটসে সোমবার সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ সঙ্গীতানুষ্ঠানের আয়োজক শো টাইম মিউজিক। বাংলাদেশ আমেরিকান ফাউন্ডেশন ও শো টাইম মিউজিক ন্যান্সির যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে।

‘আপনি বাংলাদেশে স্বাধীনভাবে গান গাইতে পারেন কিনা’ এ প্রশ্নের জবাবে ন্যান্সি বলেন, নানা প্রতিবন্ধকতার কারণে আমি বাংলাদেশে স্বাধীনভাবে গান গাইতে পারছি না। আমার মতো অনেক শিল্পীর একই অবস্থা।

কোনো দলকে সমর্থন করেন কি? এ প্রশ্নে বিএনপিকে সমর্থন করেন বলে সরাসরি উত্তর দেন। পাল্টা প্রশ্ন করে ন্যান্সি বলেন, আপনারাও কোনো না কোনো দলকে সমর্থন করেন। আপনারা প্রকাশ্যে বলছেন না। আর আমি বলছি, এটুকুই।

ন্যান্সি বলেন, ১৮ বছর ধরে সংগীত জগতে বিচরণ করছি। কখনও আমেরিকায় আসা হয়নি। এবারই প্রথম এলাম। আশা করি, এখানে প্রাণ খুলে গান গাইবো। একজন শিল্পী হিসেবেই এখানে আমাকে তুলে ধরতে চাই। আমি যখন গান করি তখন শিল্পী সত্ত্বাই আমার মধ্যে কাজ করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.