সুপ্রিয় চক্রবর্তীর অক্সফোর্ড অ্যাওয়ার্ডস ফর এক্সিলেন্স অর্জন

0
86

ব্রিটেনের ইউনিভার্সিটি অব অক্সফোর্ডের তত্ত্বাবধানে অক্সফোর্ড ইউনিভার্সিটি কলেজ কমিটি  পরিচালিত অক্সফোর্ড ক্লাবের উদ্যোগে প্রতি বছর ঘোষিত হয় অক্সফোর্ড অ্যাওয়ার্ডস ফর এক্সসিলেন্স ও অক্সফোর্ড লিডারশিপ অ্যাওয়ার্ডস। ব্যক্তিজীবনে সঠিক প্রফেশনালিজম, নেতৃত্বে দক্ষতা, আন্তর্জাতিক শিক্ষা পরিমণ্ডলে কাজের প্রসার ও প্রচারে ভূমিকা, মানবতা ও পজিটিভ এটিচিউডের মানদণ্ডে সাফল্য আনার ক্ষেত্রে স্কলারদের উক্ত দুটি পুরস্কারে মনোনীত করে অক্সফোর্ড ক্লাব।

এবার বাংলাদেশ থেকে দেশের এডুকেশন এন্ড ক্যারিয়ার কনসালট্যান্সি ফার্ম শা এসোসিয়েটসের সিইও সুপ্রিয় কুমার চক্রবর্তী এই সনদ প্রাপ্তির গৌরব অর্জন করলেন।

সিঙ্গাপুরের হিলটন অর্চাড হোটেলে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অক্সফোর্ড ক্লাবের যুগ্ম পরিচালক প্রফেসর হেনরি জেমস স্কট। আরও উপস্থিত ছিলেন বিশ্বের খ্যাতনামা বিশ্ববিদ্যালয় ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুরের ফ্যাকাল্টি ডিন ডক্টর সামের এল্হাজ্জার।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন লাটভিয়া একাডেমি অব সায়েন্সের ম্যাডাম প্রফেসর ডক্টর ইন্না গ্ৰীসভা।

সুপ্রিয় কুমার চক্রবর্তী পুরস্কার পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, বাংলাদেশে এই প্রফেশনকে কেউ মূল্যায়ন করুক বা না করুক, আমার এই অর্জন আমি বাংলাদেশের সকল ভালো এডুকেশন এজেন্টদের সিইও ও তাঁদের কন্সাল্ট্যান্টদের জন্য উৎসর্গ করলাম। অক্সফোর্ড ইউনিভার্সিটির আন্ডারে পরিচালিত অক্সফোর্ড ক্লাবের এই উদ্যোগ বিশ্বময় অব্যাহত থাকুক।

পুরো প্রোগ্রামটি উপস্থাপনা ও পরিচালনা করেন লন্ডন ইনস্টিটিউট অব স্কিল ডেভেলপমেন্ট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.