সালমানের ‘টাইগার থ্রি’তে শাহরুখ–চমক

0
102
শাহরুখ খান ও সালমান খানছবি : সংগৃহীত

‘পাঠান’–শাহরুখ ও সালমান

‘পাঠান’–শাহরুখ ও সালমান
ছবি : সংগৃহীত

বিটাউনে আগেই খবর ছিল ‘টাইগার ৩’ ছবিতে শাহরুখ খানকে অতিথি চরিত্রে দেখা যাবে। এ ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস এখন ‘কিং খান’-এর ক্যামিও দৃশ্যগুলো নিয়ে নতুন করে ভাবনাচিন্তা করেছে। ‘পাঠান’ মুক্তির আগে তাদের অন্য রকম চিন্তাভাবনা ছিল। কিন্তু ‘পাঠান’ ছবির সাফল্যের পর এ চিন্তাভাবনায় বদল এসেছে। ‘কিং খান’-এর ছবিটিতে সালমান খান অতিথি চরিত্রে বাজিমাত করেছেন। ‘পাঠান’ ছবিতে বলিউডের বাদশা আর সুলতানের যুগলবন্দী ভক্তরা দ্বিগুণ খুশিতে ভেসেছেন। ছবিতে শাহরুখ ও সালমানের দৃশ্যটি দারুণ হিট হয়েছে।

যশরাজ ‘টাইগার থ্রি’ ছবিতে আবার সিনেমাপ্রেমীদের ভরপুর বিনোদন দিতে চাইছে। তাই ‘টাইগার ৩’ ছবিতে ‘পাঠান’-এর ওই দৃশ্যটিকে একটু অন্যভাবে তুলে ধরা হবে বলে জানা গেছে। সঙ্গে আরও নতুন কিছু যুক্ত হতে চলেছে। সালমানের এ ছবিতে শাহরুখকে ‘পাঠান’-এর চরিত্রেই দেখা যাবে। ‘টাইগার ৩’ ছবিতে শাহরুখ খানের পর্দায় উপস্থিতির সময় আরও বাড়ানো হয়েছে। ছবিটির জন্য শাহরুখ ও সালমান সাত দিন ধরে শুটিং করবেন। আরও জানা গেছে, ‘টাইগার ৩’ ছবিতে ‘কিং খান’-এর জন্য আগে যে সংলাপ লেখা হয়েছিল, তাতেও বদল আনা হয়েছে। শাহরুখের জন্য নতুন করে আরও ভালো সংলাপ লেখা হয়েছে। দুই খানের দৃশ্যটি আরও সুন্দর করে দৃশায়িত করা হবে।

‘পাঠান’ ছবিতে সালমানের এন্ট্রি জবরদস্ত ছিল। ভাইজানের এ ছবিতেও কিং খানের এন্ট্রিতে একই রকম চমক থাকবে। সব মিলিয়ে চমকে ভরা থাকবে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের আগামী ছবি ‘টাইগার ৩’। ছবিতে সালমান ও ক্যাটরিনার রসায়ন আবার দেখা যাবে। ‘টাইগার ৩’ ছবির শুটিং প্রায় শেষ। এখন শুধু সালমান ও শাহরুখের দৃশ্যের শুটিং বাকি আছে। ‘কিং খান’এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘জওয়ান’-এর শুটিংয়ে। এ ছবির পর তিনি ‘টাইগার ৩’ ছবির শুটিং করবেন। ‘টাইগার ৩’ আগামী ১০ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.