সাকিব–লিটনের পর আফিফও কানাডায়

0
83
আফিফ হোসেন

সাকিব আল হাসান ও লিটন দাসের পর কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে যাচ্ছেন আফিফ হোসেন। সেখানে লিটনের দল সারে জাগুয়ার্স দলের হয়ে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো খেলবেন জাতীয় দলের এই বাঁহাতি ব্যাটসম্যান।

আজ সকালেই তিনি টুর্নামেন্টটি খেলার জন্য বিসিবির অনাপত্তিপত্র (এনওসি) পেয়েছেন, বিকেলে তাঁর ফ্লাইট। ২১ জুলাই শুরু হয়েছে গ্লোবাল টি-টোয়েন্টি লিগের এবারের আসর, চলবে আগামী ৬ আগস্ট পর্যন্ত।

আফিফ এর আগে আবুধাবি টি-টেন লিগে খেলেছেন। গত বছর লঙ্কা প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন দল জাফনা কিংসের হয়ে খেলেছেন। ২০১৯ সালে সিপিএল দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে খেলার কথা ছিল, কিন্তু জাতীয় দলের খেলা থাকায় তা হয়নি।

লিটনের মন্থর ইনিংস, ব্যাট-বলে ব্যর্থ সাকিব

এবার আফিফ যে লিগে খেলতে যাচ্ছেন, সেখানে শুরু থেকেই খেলছেন লিটন ও সাকিব। তবে সাকিব তাঁর দল মন্ট্রিয়ল টাইগার্সের হয়ে পুরো টুর্নামেন্ট খেলছেন না।

তিনি আজ শুরু হতে যাওয়া লঙ্কা প্রিমিয়ার লিগে গল টাইটানসের হয়ে খেলবেন।
সাকিব, লিটনের মতো এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য বিসিবির বিশেষ ক্যাম্পের শুরু থেকে থাকছেন না আফিফও।

গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলছেন লিটন
গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলছেন লিটন

তিনি আগামী ১০ আগস্ট পর্যন্ত ছুটি নিয়েছেন। শুরুর কয়েকটি দিন ক্যাম্পে থাকবেন না জাতীয় দলের দুই তরুণ ক্রিকেটার তাওহিদ হৃদয় ও শরীফুল ইসলামও। দুজনই লঙ্কা প্রিমিয়ার লিগে খেলবেন। কাল শেষ হওয়া জিম আফ্রো টি-টেন লিগ খেলে আসা মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদও কিছুদিন বিশ্রাম নিয়ে অনুশীলনে যোগ দেবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.