সাকিবের মাঠে ফেরার দিনে সিটি ক্লাবকে হারালো শেখ জামাল

0
50
শেখ জামাল

বিপিএলের পর লঙ্কান সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান। এরপর ডিপিএল দিয়ে মাঠে ফিরেছেন এই টাইগার অলরাউন্ডার। সাকিবের মাঠে ফেরার দিনে সিটি ক্লাবের বিপক্ষে ৪০ রানের জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বুধবার (২০ মার্চ) আগে ব্যাট করতে নেমে ১৪ বলে করেছেন মাত্র ১৯ রান। তবে বোলিংয়ে আলো ছড়িয়েছেন, নিয়েছেন তিনটি উইকেট। এতে ৪০ রানের জয় পায় শেখ জামাল।

আগের রাতের বৃষ্টিতে মাঠ ভেজা ছিল। এ জন্য খেলা নির্ধারিত সময়ে শুরু হয়নি। ম্যাচের দৈর্ঘ্য কমে হয়েছে ৩৪ ওভারে। বিকেএসপির ৩ নম্বর মাঠে আগে ব্যাটিং করে শেখ জামাল ৭৯ রানে প্রথম চার উইকেট হারায়।

পঞ্চম উইকেটে নুরুল হাসান সোহান ও ইয়াসির মিলে গড়ে ১৩৮ রানে জুটি। ৫৭ বলে ৬ চার ও ৪ ছক্কায় ইনিংস সেরা ৭৮ রানে আউট হন ইয়াসির। তবে সোহান ৬০ বলে ৮ চার ও ১ ছক্কায় ৭২ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। সব মিলিয়ে নির্ধারিত ৩৪ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৮ রান তোলে শেখ জামাল।

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে রিপন মন্ডল ও সাকিবের দাপুটে বোলিংয়ে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৮ রানে থামে সিটি ক্লাবের ইনিংস। ৩০ রানের কোটা পেরিয়েছেন শুধু শাহরিয়ার কমল ও সাদিকুর রহমান। কমল সর্বোচ্চ ৩৮ রান করেন ৪ চার ও ১ ছক্কায়। সাদিকুরের ৩৬ বলে ৩৫ রানের ইনিংসে ছিল ৫ চারের মার। এ ছাড়া আশিক উল আলম ২৫ ও ইরফান হোসেন ২৪ রান করেন।

সাকিবের ৩ উইকেটের সঙ্গে সমান সংখ্যক উইকেট পেয়েছেন পেসার রিপন মন্ডল। এ ছাড়াও ২ উইকেট শিকার করেন শফিকুল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.