সরিষাখেতে বোনদের সঙ্গে দুরন্ত পরীমণি

0
87
নায়িকা পরীমণি ও তার বোনেরা

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা পরীমণি। কিছুদিন আগেই তার সবচেয়ে আপন মানুষ নানা ভাইকে হারিয়েছেন। ব্যক্তিগত ঝামেলা চুকিয়ে, শোককে শক্তিতে পরিণত করে ফের নতুন উদ্যমে কাজ ফিরেছেন ঢাকাই সিনেমার এই গ্লামার নায়িকা। বেশ কিছুদিন ধরে পরী আছেন তার নানাবাড়ি বরিশালে। সেখান থেকেই নানা সময়ে ব্যক্তিজীবনের নানা মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করতেও দেখা যাচ্ছে।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় এই নায়িকা কয়েকটি স্থিরচিত্র শেয়ার করলেন অফিশিয়াল ফেসবুক পেজে! সরিষাখেতের মাঝখানে নেমে একই ধরনের শাড়িতে পরীর সঙ্গে ছবিতে দেখা যায় আরও কয়েকজন নারীকে! পরী জানিয়েছেন, বাকিরা তার কাজিন!

সরিষাখেতে বোনদের সঙ্গে দুরন্ত পরীমণি

ঘণ্টা দেড়েকের পরিকল্পনায় কীভাবে সবার এক রঙা শাড়ি-ব্লাউজ যোগাড় করেছেন পরী, সেই অ্যাডভেঞ্চারের গল্পও পোস্টে শেয়ার করেছেন। ছবিগুলো পোস্ট করে পরী লিখেছেন, এই ছবিগুলোর পেছনের গল্পটা অনেক অ্যাডভেঞ্চারাস ছিল। গাড়িতে বাবুকে ঘুমে রেখে একটা আননোন মার্কেটে নাক মুখ চাদরে ঢেকে নেমে পড়লাম শাড়ি খুঁজতে। পাই না পাই না, পাই তো পছন্দ মতো হয় না, যাই হোক হলো। হতেই হতো আর কি! এবার পালা শাড়ির ব্লাউজ! ওহ সেকি কাণ্ড! সেটাও ম্যানেজ করে ফেললাম। ওদিকে রোদ চলে যায় যায়। দুপুরের খাওয়া হয়নি তখনো। পেটে খিদে নিয়ে কি আর এমন সুন্দর মাঠে নেমে হিহি করা যায়। উড়ে এসে ঘরে ঢুকেই পেট ভরে হাঁসের মাংস দিয়ে ভাত খেলাম। তখন সূর্য গাছের নিচে! এর মধ্যে আমরা রেডি হয়ে মাঠে হিহি হাহা করতে করতে এতো সুন্দর কিছু মুহূর্ত ধরে রাখতে পারলাম।

নায়িকা পরীমণি ও তার বোনেরা

কাজিনদের উদ্দেশে পরী লিখেন, মোট কথা হলো ‘ও পরী আপু চলো না সবাই একরকম শাড়ি পরে সরিষার মাঠে ছবি তুলি!’ আর আমি এই মহাযজ্ঞটি ঘটিয়েছি দেড় ঘণ্টারও কম সময়ে। তোরা যখন আমার বয়সের হবি তখন আমার মতো করে তোদের ছোটদের সঙ্গেও এমন সুন্দর কিছু মেমোরি জীবনে বাঁধাই করে রাখিস। এসব পাগলামি জীবনকে আনন্দে বাঁচায়!

এদিকে, ‘সোনাবন্ধু’র পর দ্বিতীয়বারের মতো ডি এ তায়েবের সঙ্গে ‘কাগজের বউ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন পরীমণি। সিনেমাটির শুটিং শুরু হয় ২০২১ সালের ডিসেম্বরে। এ বছরের ডিসেম্বরে এসে সিনেমাটির প্রযোজক ও নায়ক ডি এ তায়েব জানালেন, সিনেমাটি নতুন বছরের শুরুর দিকেই মুক্তি পাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.