শুধু বেনজেমা নয়, পগবারাও আসছেন কাতারে!

0
112
পগবারাও আসছেন কাতারে

করিম বেনজেমা এখনও ফ্রান্সের বিশ্বকাপ দলের অংশ। বিশ্বকাপ দলে ছিলেন রিয়াল মাদ্রিদের এই স্ট্রাইকার। কিন্তু ইনজুরির কারণে দলের ক্যাম্প ছেড়ে কাতার থেকে দেশে ফিরে যান তিনি। পরে ক্লাবের ক্যাম্পে গিয়ে  পূর্ণ  ফিটনেসেও ফিরেছেন তিনি। ফ্রান্স বিশ্বকাপ জিতলে মেডেলও পাবেন ফ্রান্সম্যান।

বেনজেমা ফিট হয়ে রিয়ালের হয়ে একটি ম্যাচও খেলেছেন। তিনি কাতারে ফ্রান্স দলে যোগ দিতে আগ্রহী। দলটির কোচ দিদিয়ের দেশমের কাছে বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে তিনি তা এড়িয়ে যান। ইঙ্গিত অনুযায়ী, ফাইনালে বেনজেমাকে দলে চান না তিনি। তবে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্রো চান, বেনজেমা কাতারে আসুক।

তাকে দলে অন্তভূক্ত করার কথা বলেননি তিনি। ইনজুরির কারণে যারা বিশ্বকাপ মিস করেছেন তাদের কাতারে দলের ফাইনাল দেখার জন্য আমন্ত্রণ করেছেন দেশটির প্রেসিডেন্ট। মরক্কোর বিপক্ষে সেমিফাইনাল মাঠে বসে উপভোগ করেন তিনি। আর্জেন্টিনার বিপক্ষে ফাইনালও দেখবেন।

বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় ক্রীড়া আয়োজনের ফাইনালে ম্যাঁক্রো চান ইনজুরির কারণে বিশ্বকাপ মিস করা করিম বেনজেমা, পল পগবা, এনগোলে কান্তে, ক্রিস্টোফার এনকুনুক, লুকাস হার্নান্দেজও যেন উপস্থিত থাকেন। বিষয়টি নিয়ে ফ্রান্সের ক্রীড়া মন্ত্রী আমিলি ওউদিয়া কেস্তেরা বলেছেন, ‘আমি জেনেছি যে, প্রেসিডেন্ট তাদের খুব করে কাতারে দেখতে চান। আমরা বিষয়টি পর্যলোচনা করছি। এটা সম্ভব কিনা আমরা দেখছি।’

ফ্রান্স ২০১৮ বিশ্বকাপের চ্যাম্পিয়ন দল। ক্রোয়েশিয়ার বিপক্ষে ফাইনাল জয়ী দলে ছিলেন মিডফিল্ডার পল পগবা এবং এনগোলে কান্তে। লুকাস হার্নান্দেজও গত বিশ্বকাপে ছিলেন। তবে ম্যাচ খেলা হয়নি। এবার প্রথম ম্যাচে মাঠে নামলেও ইনজুরিতে প্রথমার্ধও শেষ করতে পারেননি। কিন্তু ইনজুরির কারণে এবারের বিশ্বকাপ দলেই জায়গা পাননি তিনি। বেনজেমা গত বিশ্বকাপে আইনি জটিলতার কারণে দলে ছিলেন না। এবার দলে থেকেও ইনজুরিতে ছিটকে গেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.