লটারির ২০টি টিকিট কিনে সব কটিতে জিতলেন তিনি

0
94
ফেকরু হিপ্রো নামের এই ব্যক্তি কোটি টাকা লটারি জিতেছেন, ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার এক ব্যক্তি লটারির ২০টি টিকিট কিনেছিলেন। হয়তো খেয়ালের বশেই টিকিটগুলো কিনেছিলেন তিনি। কিন্তু এই টিকিটগুলো যে এভাবে তাঁর দিকে মুখ তুলে তাকাবে, তা হয়তো তিনি ভাবেননি। লটারির সর্বোচ্চ পুরস্কার ছিল পাঁচ হাজার ডলার। লটারি ড্রয়ের সময় দেখা যায়, তাঁর ২০টি টিকিটই প্রথম হয়েছে। লটারি জিতে পুরস্কার হিসেবে পেয়েছেন এক লাখ ডলার (এক কোটি টাকার বেশি)।

গত ৮ মার্চ লটারির ড্র অনুষ্ঠিত হয়। লটারির আয়োজকেরা বলেন, ফেকরু হিপ্রো নামের ওই ব্যক্তি এর আগে কখনো লটারিতে অংশ নেননি। কিন্তু অজানা কোনো খেয়ালে তিনি টিকিটগুলো কিনেছিলেন।

লটারি জেতার পর ফেকরু হিপ্রো সাংবাদিকদের বলেন, তিনি কখনোই ভাবেননি যে লটারি জিতবেন।

দেশ-বিদেশে বিপুল অর্থের লটারি জেতার ঘটনা এটাই প্রথম নয়। গত বছরের সেপ্টেম্বরে ভারতের কেরালার এক ব্যক্তি সরকারের একটি লটারিতে ২৫ কোটি রুপি জিতে বিপাকে পড়েছিলেন বলে বিবিসির খবরে জানানো হয়। লটারি জেতায় গণমাধ্যমের নজরে আসেন অনুপ নামের ওই ব্যক্তি। গণমাধ্যমকর্মীরা তাঁর বাড়িতে ভিড় করতে শুরু করেন। অনুপের লটারি জেতার খবর জানাজানি হয়ে যাওয়ার পর সাহায্যপ্রার্থী অসংখ্য মানুষের ভিড় লেগে যায় তাঁর বাড়িতে। প্রথমে খুশি হলেও এখন সবার যন্ত্রণায় অতিষ্ঠ অনুপ বলছেন, লটারি না জিতলেই ভালো হতো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.