রোহিঙ্গা ক্যাম্প থেকে আসা দুটি পিস্তল ঢাকায় উদ্ধার

0
95
দুটি পিস্তল ঢাকায় উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। আজ সোমবার বিকেলে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। একই সময়ে ঢাকার আরও কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। ডিএনসি জানায়, কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র দুটি এসেছে বলে জানা গেছে।

এ ব্যাপারে বিস্তারিত জানাতে সন্ধ্যায় ঢাকার গেন্ডারিয়ায় ডিএনসির বিভাগীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে ডিএনসির অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল জানান, পিস্তলসহ আটক ব্যক্তির নাম রতন খন্দকার। এছাড়া একযোগে চলা অভিযানে দারুস সালাম এলাকার হানিফ কাউন্টারের সামনে থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ ফিরোজ হোসেন ও শাহাদত হোসেন নামে দুজনকে গ্রেপ্তার করা হয়। আর শ্যামলীর এ কে ট্রাভেলস কাউন্টারের সামনে থেকে ৬ হাজার পিস ইয়াবাসহ নাজমুল নামে একজনকে আটক করা হয়।

তিনি বলেন, ঢাকার বিভিন্ন বাস কাউন্টার থেকে ফরিদপুর-খুলনা-বরিশালসহ বিভিন্ন জেলায় মাদক পাচার হবে বলে গোয়েন্দা তথ্য ছিল। এর ভিত্তিতে ডিএনসির মতিঝিল, তেজগাঁও ও মোহাম্মদপুর সার্কেল অভিযান শুরু করে। যাত্রাবাড়ীতে মতিঝিল সার্কেলের পরিদর্শক মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে চলা অভিযানে ইলিশ বাস কাউন্টারের সামনে পাওয়া যায় দুটি বিদেশি পিস্তল। এ সময় গ্রেপ্তার রতনের বিরুদ্ধে অস্ত্র আইন এবং বাকিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.