মেসির ফেরা নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকের মুঠোফোন কেড়ে নিলেন বার্সার সভাপতি

0
103
বার্সার সভাপতি হোয়ান লাপোর্তা, ছবি: এএফপি

একটা প্রশ্নের উত্তর এরই মধ্যে ফুটবল বিশ্ব পেয়ে গেছে—লিওনেল মেসির সঙ্গে পিএসজির দুই বছরের সম্পর্কে ছেদ পড়েছে। মেসিকে নিয়ে প্রশ্নও আছে, ফুটবল বিশ্বে এখন যেটা কোটি টাকার প্রশ্নই—কোথায় যাবেন মেসি?

বার্তা সংস্থা এএফপির খবর, আল হিলালের কর্মকর্তারা এই মুহূর্তে প্যারিসে আছেন। তাঁরা সেখানে গেছেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে কথা বলে চুক্তি চূড়ান্ত করে ফেলতে। এএফপি তাদের খবরে লিখেছে, চুক্তি চূড়ান্ত করার আনুষ্ঠানিক ঘোষণা সপ্তাহ শুরুর আগেই দেবে সৌদি আরবের ক্লাবটি।

এমন খবরেও বার্সেলোনায় মেসির ফেরা নিয়ে প্রত্যাশার কমতি নেই। ক্যাম্প ন্যুয়ের ক্লাবটির সমর্থকেরা এখনো আশা করে আছেন—মেসি এখানেই ফিরবেন। ২০২১ সালে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লিখিয়েছিলেন মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকাকে নিয়ে এএফপি যখন আল হিলালের সঙ্গে চুক্তি চূড়ান্ত পর্যায় নিয়ে খবর দিচ্ছে, বার্সেলোনা-ঘনিষ্ঠ সাংবাদিকেরা ক্লাবটির সভাপতি হোয়ান লাপোর্তাকে প্রশ্ন করে যাচ্ছেন—মেসির ফেরার কদ্দুর কী?

পিএসজির হয়ে শেষ ম্যাচটি খেলে ফেলেছেন মেসি
পিএসজির হয়ে শেষ ম্যাচটি খেলে ফেলেছেন মেসি, ছবি: রয়টার্স

এই প্রশ্ন কালও লাপোর্তাকে এক সাংবাদিক করেছিলেন এবং লাপোর্তা কী বলেন, সেটি রেকর্ড করে রাখার জন্য নিজের মুঠোফোনের রেকর্ডার চালু করে দিয়েছিলেন সেই সাংবাদিক। এরপর লাপোর্তা অদ্ভুত এক প্রতিক্রিয়া দেখিয়েছেন।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসির খবর অনুযায়ী, লাপোর্তা ওই সাংবাদিকের মুঠোফোনটি কেড়ে নিয়ে নিজের পকেটে রেখে দেন। এরপর বলেন, ‘মেসিকে ফেরানো কঠিন কি না, সেটা আপনি দেখবেন।’ খানিক পরই অবশ্য ওই সাংবাদিকের মুঠোফোনটি ফেরত দেন লাপোর্তা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.