মহাখালীতে ‘নারী গুণ্ডাদের’ হামলার শিকার হয়েছি: হিরো আলম

0
121
নির্বাচনী প্রচারণা চালানোর সময় হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম

ঢাকা-১৭ সংসদীয় আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম নির্বাচনী প্রচারণা চালানোর সময় হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন। তিনি বলেন, আজ বুধবার রাজধানীর মহাখালী এলাকার সাততলা বস্তিতে প্রচারণার সময় একদল নারী ও কিশোর তাঁর ওপর হামলা করেছে।

হিরো আলম বলেন, আইসিডিডিআরবির প্রবেশপথ দিয়ে মহাখালীর সাততলা বস্তিতে যাওয়ার সময় ২০ থেকে ২৫ নারীর একটি দল তাকে বাধা দেয়। বাধা এড়িয়ে বস্তিতে ঢোকার চেষ্টা করলে কয়েকজন কিশোর-কিশোরী তার ওপর হামলা চালায়। একপর্যায়ে তিনি আইসিডিডিআরবি কমপ্লেক্সে আশ্রয় নেন।

হামলাকারীরা আওয়ামী লীগের কর্মী বলে দাবি হিরো আলমের। তিনি বলেন, ‘সাততলা বস্তিতে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে মহিলা গুন্ডারা আমার ওপর হামলা চালিয়েছে। হামলাকারীরা সবাই আওয়ামী লীগের নেতা–কর্মী। আমি এই হামলার জন্য নির্বাচন কমিশনে অভিযোগ জানাতে যাব।’

জানতে চাইলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সাততলা বস্তি এলাকায় হিরো আলম ও কয়েকজন বস্তিবাসীর মধ্যে ধস্তাধস্তি হয়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ বাহিনী পাঠিয়েছিলাম। বিষয়টি নিয়ে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

ইউএনবি

ঢাকা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.