ব্যানারে এমপি’র নাম না থাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মারধর

0
109
উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে উত্তেজনা বিরাজ করছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত কর্মসূচির ব্যানারে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল মোমিন মন্ডলের নাম না থাকায় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামাল আহম্মেদকে মারধরের ঘটনা ঘটেছে।

আজ শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ ঘটনা ঘটে। পরে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতাকে তাৎক্ষণিকভাবেভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনার পর বেলকুচিতে উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আওয়ামী লীগ কার্যালয়ের আশেপাশে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগ নেতা কামাল আহম্মেদ বলেন, বঙ্গবন্ধুর জন্মদিনের কর্মসূচির ব্যানারে এমপির নাম না থাকার ঘটনায় তার সামনেই কিছু ছাত্রলীগ নেতাকর্মী আমাকে বেধড়ক মারধর করে। তারা সবাই এমপির সমর্থক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশানুর বিশ্বাস বলেন, বঙ্গবন্ধুর জন্মদিনের কর্মসূচির ব্যানারে আয়োজক হিসেবে উপজেলা আওয়ামী লীগের নাম লেখা হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন বলেন, ঘটনাটি খুব অনাকাঙ্খিত। পুলিশ সেখানে উপস্থিত থেকে তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে।

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি ও চৌহালী) আসনের এমপি ও বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন মন্ডল বলেন, সাবেক মন্ত্রীর স্ত্রী আশানুর বিশ্বাস ও তার মেয়ের জামাতা উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল সুযোগ পেলে প্রায়ই আমাদের সঙ্গে বেয়াদবি করার চেষ্টা করে। শুক্রবার সকালে শাশুড়ির ইন্ধনে কামালকে দিয়ে উপজেলা চেয়ারম্যান সাজেদুল আমার সাথে বেয়াদবি করার চেষ্টা করে। এ সময় উপস্থিত নেতাকর্মীরা তাৎক্ষণিকভাবে বিষয়টির প্রতিবাদ জানায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.