বুয়েটের প্রবেশপত্র ডাউনলোড ৩ জুন থেকে, যোগ্য প্রার্থীর তালিকা দেখুন

0
113
বুয়েটের প্রাক্‌-নির্বাচনীর ফল প্রকাশ করা হয়েছে। প্রবেশপত্র ডাউনলোড ৩ জুন থেকে শুরু হবে

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের স্নাতকে ভর্তির প্রাক্‌-নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। সোমবার রাতে বুয়েটের ভর্তির ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হয়।

বুয়েটের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুয়েটের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণিতে বিভিন্ন অনুষদের অধীনে বিভিন্ন বিভাগে লেভেল-১, টার্ম-১-এ শিক্ষার্থীদের মূল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রাক্‌-নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্য থেকে মেধার ভিত্তিতে প্রতি শিফটের ৩০০০তম পর্যন্ত যোগ্য প্রার্থীর তালিকা বুয়েটের ওয়েবসাইটে (https://www.buet.ac.bd) প্রকাশ করা হয়েছে।

মূল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থী আগামী ৩ জুন সকাল ৯টার পর থেকে বুয়েটের ওয়েবসাইট থেকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে। উল্লেখ্য যে, অনলাইনে বিভাগ নির্বাচন (পছন্দক্রম) ‘Option Form’ পূরণ করার পরই কেবল প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। ১০ জুন প্রাক্‌-নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নিয়ে বুয়েট ক্যাম্পাসে মূল ভর্তি পরীক্ষা হবে।

এর আগে গত শনিবার বুয়েট ক্যাম্পাসে দুই শিফটে সকাল ১০টা থেকে বেলা ১১টা এবং বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। ১০০ নম্বরের এমসিকিউ প্রশ্নের মাধ্যমে প্রাক্‌-নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.