বুবলীর পর আদর আজাদের নায়িকা এবার কলকাতার দর্শনা

0
79
আদর আজাদ অভিনীত ছবি ‘লোকাল’।

ঈদে মুক্তি পেয়েছে আদর আজাদ অভিনীত ছবি ‘লোকাল’। সাইফ চন্দন পরিচালিত এই ছবিটিতে তার নায়িকা ছিলেন শবনম বুবলী। ঈদের আট ছবির মধ্যে এটিও বেশ আলোচিত হয়। সেই আলোচনার রেশ কাটতে না কাটতেই নতুন খবর দিলেন সম্ভাবনাময় এই নায়ক।

জানালেন, এই সিনেমায় তার বিপরীতে থাকছেন কলকাতার নায়িকা দর্শনা বনিক। বুধবার ছিল আদরের জন্মদিন। বিশেষ এই দিনটিতেই নতুন ছবির খবর জানালেন তিনি। স্মার্ট মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির নাম ‘লিপস্টিক’। পরিচালনা করবেচন কামরুজ্জামান রুমান।  সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ্ জহির বাবু।

দর্শনা বনিক এর আগেও বাংলাদেশের ছবিতে অভিনয় করেছেন। শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ ও ’অপারেশন সুন্দরবন’ ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করেন তিনি।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, এটা আমার জন্য দারুণ আনন্দের একটি প্রাপ্তি। জন্মদিনের রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, ভালো কিছু দিতে পারব এ সিনেমা দিয়ে। এবারের জন্মদিনে অনেক উপহার পেয়েছি। কিন্তু এই উপহারটি আমার কাছে অন্যরকম স্পেশাল।

  • হোটেলের রিসেপশনিস্ট থেকে ঢাকাই সিনেমার নায়ক
  • আদর হয়ে উঠলেন ‘লোকাল’ নায়ক

কাজটি করছেন জানিয়ে কলকাতা থেকে দর্শনা বলেন, অনেক আগেই সিনেমাটি নিয়ে কথা হয়েছে। গল্পটি শুনে বেশ ভালো লেগেছে। সবকিছু মিলে যাওয়াতে কাজটি করছি। শাকিব খানের পর নতুন নায়ক আদর আজাদের সঙ্গে দ্বিতীয়বার ঢাকার সিনেমায় কাজ করতে যাচ্ছি। বেশ ভালো লাগছে। ঢাকার দর্শকরা ভিন্ন স্বাদের একটি সিনেমা পেতে চলেছেন।

পরিচালকের ভাষ্য, ‘লোকাল’ সিনেমায় আদর আজাদের অভিনয় এবং লুক দেখেই আমি, আমার প্রযোজক ও রাইটারের পছন্দ হয়ে যায়। তারপর আদরের বিপরীতে দর্শনাকে চূড়ান্ত করে অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘লিপস্টিক’ সিনেমার পরিকল্পনা করা। আশা করছি, দর্শকদের জন্য নতুন কিছু উপহার দিতে পারব। সবকিছু ঠিক থাকলে আগামী জুলাই মাসের শুরু থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে।

আদর অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’, ‘যন্ত্রণা’, ‘চিৎকার’ ও ‘পোড়া অন্তর’ সিনেমাগুলো। নির্মাণাধীন রয়েছে ‘রাইটার’ ও ‘মুক্তি’ সিনেমা দুটি। হাতে রয়েছে নতুন আরও কয়েকটি সিনেমা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.