বিয়ের পর সিদ্ধার্থকে কী রান্না করে খাইয়েছেন কিয়ারা

0
95
কিয়ারা আদভানি

দীর্ঘদিন ধরে একে অপরের প্রেমে ভাসছিলেন কিয়ারা আদবানি আর সিদ্ধার্থ মালহোত্রা। অবশেষে এ বছর ফেব্রুয়ারিতে একে অপরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। নিজেদের বিবাহিত জীবন নিয়ে খুব একটা খোলামেলা নন এই তারকা দম্পতি। তবে সম্প্রতি এক অনুষ্ঠানে কিয়ারা তাঁদের দাম্পত্য জীবনের শুরুর দিকে এক মজার তথ্য জানালেন।

কিয়ারা আদভানি, ইনস্টাগ্রাম থেকে

পাঞ্জাবের ওয়াঘা সীমানায় গিয়েছিলেন কিয়ারা। তাঁকে ভারতীয় সেনাদের মাঝে দেখা গেল। এ নিয়ে তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। এই পোস্টে দেখা গেছে যে ওয়াঘা সীমানায় কিয়ারা ভারতীয় পতাকা ওড়াচ্ছেন। ওয়াঘা সীমানায় আয়োজিত এক অনুষ্ঠানে তাঁকে সেনাদের সঙ্গে নাচতে দেখা গেছে। এমনকি এই বলিউড নায়িকাকে বন্দুক হাতেও দেখা গেছে।

এনডিটিভি আয়োজিত ‘জয় জওয়ান’ অনুষ্ঠানে এক ভারতীয় সেনা কিয়ারার থেকে তাঁকে জানতে চান যে রাঁধুনি হিসেবে তিনি কতটা সিদ্ধহস্ত। কিয়ারা এর মজাদার জবাব দিয়েছেন।

প্রশ্নটা ছিল এমন, বিয়ের পর প্রথম কোন রান্নাটা তিনি নিজের হাতে বানিয়েছিলেন? জবাবে অভিনেত্রী আলতো হেসে বলেন, ‘এখন পর্যন্ত কিছু বানাইনি। শুধু জল গরম করেছি।’

Prothom alo image
কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা, ইনস্টাগ্রাম

তবে এখানেই থেমে যাননি কিয়ারা। তিনি সিদ্ধার্থের প্রশংসা করে বলেছেন, ‘আমি খুবই ভাগ্যবান। কারণ, আমার স্বামী রান্না করতে খুব ভালোবাসে। আর সে রাঁধুনি হিসেবে দুর্দান্ত। তাই বেশির ভাগ সময় সে নিজের জন্য কিছু বানায়, আর আমিও তাতে ভাগ বসাই। এমনকি সে রুটি পর্যন্ত বানাতে পারে। রুটি বানানো বেশ কঠিন কাজ। কিন্তু সে দারুণ রুটি বানায়।’

সিদ্ধার্থ আর কিয়ারা এ বছর ৭ ফেব্রুয়ারি রাজস্থানে অত্যন্ত ধুমধাম করে বিয়ে করেছিলেন। ‘শেরশাহ’ ছবির শুটিং চলাকালে তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছিল। বিয়ের পর সিদ্ধার্থ ইনস্টাগ্রামে ‘হালুয়া’র এক ছবি শেয়ার করে জানিয়েছিলেন যে বিয়ের পর তাঁর স্ত্রীর হাতের প্রথম রান্না এটা। এদিকে কিয়ারা ভারতীয় সেনাদের জানিয়েছেন যে বিয়ের পর তিনি এখন পর্যন্ত কোনো রান্না করেননি। তাহলে এখন প্রশ্ন, এই হালুয়াটা কে বানিয়েছেন।

Prothom alo image
`শেরশাহ’ ছবিতে কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.