বাইডেনকে হত্যার হুমকিদাতা গুলিতে নিহত

0
103
ক্রেইগ রবার্টসনের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এমন ছবি পোস্ট করে প্রেসিডেন্ট জো বাইডেনকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনকে হত্যার হুমকিদাতা দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (এফবিআই) অভিযানের সময় গুলিতে নিহত হয়েছেন।

স্থানীয় সময় বুধবার উটাহ অঙ্গরাজ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনার কয়েক ঘণ্টার মাথায় প্রেসিডেন্ট হিসেবে প্রথমবারের মতো সেখানে বাইডেনের সফর করার কথা। খবর বিবিসির

নিহত ব্যক্তির নাম ক্রেইগ রবার্টসন। তিনি ফেসবুকে প্রেসিডেন্ট বাইডেন ও ম্যানহাটনের অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগকে হত্যার হুমকি দিয়েছিলেন।

অ্যালভিন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আনা ফৌজধারী অভিযোগগুলোর পক্ষে লড়া কৌঁসুলিদের একজন। বিশেষ করে তিনি ট্রাম্পের বিরুদ্ধে আনা এক পর্নো তারকাকে দেওয়া ঘুষের অভিযোগের পক্ষে লড়ছেন।

বিবিসি জানায়, স্থানীয় সময় বুধবার সকাল সোয়া ছয়টায় সল্ট লেক সিটি থেকে ৪০ মাইল দক্ষিণে প্রোভো নামক স্থানে রবার্টসনের বাড়িতে এফবিআই ওই অভিযান চালায়।

এদিকে এফবিআইয়ের পক্ষ থেকে বলা হয়েছে, তারা তাকে গ্রেপ্তার করতে গিয়েছিল। এর বাইরে এফবিআইয়ের পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি।

এর আগে মঙ্গলবার ফেসবুকে রবার্টসন হুমকির সঙ্গে অস্ত্রসহ স্নাইপারের ছদ্মবেশের ছবিও পোস্ট করেছিলেন। ওই পোস্টে বুধবার উটাহতে বাইডেনের সফরের কথা উল্লেখ করে তিনি লিখেন, তিনি বাইডেনকে এম২৪ স্নাইপার রাইফেল দিয়ে হত্যা করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.