প্রেম নয়, ঘনিষ্ঠ বন্ধুত্ব

0
110
‘কিং দ্য ল্যান্ড’ সিরিজের দৃশ্যে ইয়ুনা ও লি জুনহো

নেটফ্লিক্সের ‘কিং দ্য ল্যান্ড’ সিরিজে জুটি বেঁধে আলোচনায় আসা অভিনেতা ও গায়ক লি জুনহো ও অভিনেত্রী ও গায়িকা ইয়ুনার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে সংবাদমাধ্যমে। বিষয়টি নিয়ে চর্চার মধ্যে খবরটিকে নাকচ করেছে জুনহোর এজেন্সি জেওয়াইপি এন্টারটেইনমেন্ট ও ইয়ুনার এজেন্সি এসএম এন্টারটেইনমেন্ট। খবর জেটিবিসির

আজ সোমবার দুই এজেন্সির বিবৃতিতে বলা হয়, ‘তাঁরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু, তাঁদের মধ্যে প্রেমের সম্পর্কের যে গুঞ্জন ছড়িয়েছে, তার সত্যতা পাওয়া যায়নি।’
গত ১৭ জুন থেকে দক্ষিণ কোরিয়ার টিভি চ্যানেল জেটিবিসিতে প্রচারে এসেছে ‘কিং দ্য ল্যান্ড’, পরে সিরিজটি নেটফ্লিক্সেও প্রচারে আসে। এতে লি জুনহো ও ইয়ুনার রসায়ন দর্শকদের মাঝে সাড়া ফেলেছে।

‘কিং দ্য ল্যান্ড’ সিরিজের দৃশ্যে ইয়ুনা ও লি জুনহো
‘কিং দ্য ল্যান্ড’ সিরিজের দৃশ্যে ইয়ুনা ও লি জুনহো

সিরিজটি নিয়ে আলোচনার মধ্যে বেশ কয়েকটি কোরীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ৩৩ বছর বয়সী দুই তারকা একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে জড়িয়েছেন। সেই গুঞ্জন ডালপালা মেলার আগে তা উড়িয়ে দিল দুই শিল্পীর এজেন্সি।
রোমান্টিক-কমেডি ঘরানার সিরিজটি নেটফ্লিক্সের অ-ইংরেজিভাষী সিরিজের বৈশ্বিক তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে।

কোরীয় ব্যান্ড টু পিএমের সদস্য লি জুনহো অভিনয়ের পাশাপাশি সুরকার ও নৃত্যশিল্পী হিসেবেও পরিচিত। ২০১৩ সালে অভিনয়ে নাম লেখান তিনি, ‘গুড ম্যানেজার’, ‘রেইন অর শাইন’সহ বেশ কয়েকটি সিরিজে অভিনয় করে প্রশংসিত হয়েছেন লি জুনহো।

আরেক কোরীয় ব্যান্ড ‘গার্লস জেনারেশন’-এর সদস্য ইয়ুনা প্রায় দেড় দশক আগে অভিনয়ে নাম লেখান। ‘লাভ রেইন’, ‘প্রাইম মিনিস্টার’, ‘দ্য কিং ইন লাভ’সহ বেশ কয়েকটি সিরিজে পাওয়া গেছে তাঁকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.