পাকিস্তানের লক্ষ্য ৩১৯, চতুর্থ দিন শেষে স্কোরবোর্ডে ০ রান, নেই ২ উইকেট

0
119
৩১৯ রানের লক্ষ্যে নেমে শূন্য রানে ২ উইকেট হারিয়েছে পাকিস্তান, এএফপি

নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে ৪৪৯ রানের বিপরীতে তৃতীয় দিন পর্যন্ত ৯ উইকেটে ৪০৭ রান তুলেছিল পাকিস্তান। আজ চতুর্থ দিন সকালে এক ওভার ব্যাট করে ১ রান যোগ করে পাকিস্তান। নিউজিল্যান্ড লিড পায় ৪১ রানের।

ব্রেসওয়েলের বিপক্ষে এই আবেদন সফল হয়নি পাকিস্তানের, কিউই ব্যাটসম্যান দ্বিতীয় ইনিংসে অপরাজিত ছিলেন ৭৪ রানে

ব্রেসওয়েলের বিপক্ষে এই আবেদন সফল হয়নি পাকিস্তানের, কিউই ব্যাটসম্যান দ্বিতীয় ইনিংসে অপরাজিত ছিলেন ৭৪ রানে
এএফপি

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই ডেভন কনওয়েকে হারায় কিউইরা। দ্বিতীয় উইকেটে ধাক্কা সামলে নেন টম ল্যাথাম-কেইন উইলিয়ামসন। ১০৯ রানের জুটি গড়ার পথে ল্যাথাম খেলেন ১০৩ বলে ৬২ রানের ইনিংস। বাঁহাতি এ ওপেনারকে আবরার আহমেদের ক্যাচ বানিয়ে ফেরান নাসিম শাহ।

পরের ওভারে ৪২ রান করা উইলিয়ামসনকে এলবিডব্লুর ফাঁদে ফেলেন আবরার। কিছুক্ষণ পর হাসান আলী হেনরি নিকোলসকে তুলে নিলে বিপদে পড়ে যায় নিউজিল্যান্ড। ৮.১ ওভারের ব্যবধানে ১ উইকেটে ১১৪ থেকে ৪ উইকেটে ১২৮ রানে পরিণত হয় নিউজিল্যান্ড।

সেখান থেকে সফরকারীদের উদ্ধার করেন টম ব্লান্ডেল ও মিচেল ব্রেসওয়েলরা। পঞ্চম উইকেটে ৩৬.৩ ওভার ব্যাট করে যোগ করেন ১২৭ রান। ফিফটিও তুলে নেন দুজনই। ব্লান্ডেল ১৩৫ বলে ৭৪ রান করে আউট হলেও ব্রেসওয়েল অপরাজিত ছিলেন ৭৪ রানে।

৫ উইকেটে ২৭৭ রান তুলে দ্বিতীয় ইনিংস ঘোষণা করেন নিউজিল্যান্ড অধিনায়ক সাউদি। যে রানের পেছনে ছুটতে নেমে ২.৫ ওভারের মধ্যে ২ উইকেট হারিয়ে বিপদে পড়েছে পাকিস্তান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.