ডাকাতিয়া নদীতে নৌকাডুবি, ভাই-বোনের মৃত্যু

0
106
ডাকাতিয়া নদীতে নিখোঁজ ভাই-বোনের মরদেহ উদ্ধারকালে স্থানীয়রা

চৌদ্দগ্রামের ডাকাতিয়া নদীতে নৌকা ডুবে একসঙ্গে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিস সদস্য ও স্থানীয় লোকজন যৌথ অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করেন।

শুক্রবার দুপুরে উপজেলার গুণবতী ইউনিয়নের খাটরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই ইউনিয়নের ঝিকড্ডা গ্রামের আনিসুর রহমানের মেয়ে আনিকা রহমান অনন্যা (১৮) ও ছেলে তানভীর রহমান (১৬)। উপজেলার গুনবতী ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তফা কামাল ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন অফিসার নুর জালাল প্রধান তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, আনিকা রহমান অনন্যা ও তানভীর রহমান দুইদিন আগে নানার বাড়িতে বেড়াতে এসেছিল। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মামাতো ভাইদের সঙ্গে নিয়ে তারা মোট ছয়জন খাটরা গ্রাম সংলগ্ন ডাকাতিয়া নদীতে নৌকা ভ্রমণে বের হয়। দুপুর আনুমানিক ১২টায় প্রবল বাতাসে তাদের নৌকাটি উল্টে নদীতে তলিয়ে যায়। এসময় তাদের সঙ্গে থাকা চারজন সাঁতরে প্রাণে বাঁচলেও সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায় অনন্যা ও তানভীর। খবর পেয়ে গ্রামের লোকজন ছুটে এসে উদ্ধার অভিযান শুরু করেন। দীর্ঘসময় চেষ্টা চালিয়ে তানভীরকে উদ্ধার করা হলেও আনিকার কোন হদিস বের করতে ব্যর্থ হন। পরে ৯৯৯ নম্বরে কল করা হলে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে অভিযান শুরু করেন। দীর্ঘ সময় চেষ্টা চালিয়ে বিকেল পৌনে ৫টার দিকে আনিকা রহমানের মরদেহ উদ্ধার করা হয়।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন মাস্টার মো. নুর জালাল প্রধান বলেন, খবর পেয়ে আমরা অভিযান শুরু করি। পরে চাঁদপুর থেকে ডুবুরি দল এনে বিকেল সাড়ে চারটায় অনন্যার মরদেহ উদ্ধার করতে সক্ষম হই।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, গুনবতীর খাটরায় নৌকাডুবিতে দুই ভাই-বোনের নিখোঁজ সংবাদ পাওয়া মাত্র বিষয়টি আমরা চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসকে জানাই। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.