ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি, পুলিশে অভিযোগ নায়িকার

0
99
স্বস্তিকা মুখোপাধ্যায় ফেসবুক থেকে নেওয়া

ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া পেয়েছেন বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। আনন্দবাজার পত্রিকার অনলাইন সংস্করণ জানিয়েছে হুমকি পাওয়ার বিষয়টি চলচ্চিত্রশিল্পীদের সংগঠন ইম্পাকেও (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকসার্চ অ্যাসোসিয়েশন) জানিয়েছেন স্বস্তিকা।

স্বস্তিকা মুখোপাধ্যায় ফেসবুক থেকে নেওয়া

অভিনেত্রীর দাবি তাঁর অভিনীত ‘শিবপুর’ সিনেমার প্রযোজক তাঁকে এই হুমকি দিয়েছেন। হুমকি পাওয়ার পরই পুলিশকে জানিয়েছেন তিনি।

স্বস্তিকা মুখোপাধ্যায়

স্বস্তিকা মুখোপাধ্যায় ফেসবুক থেকে নেওয়া
বছর জুলাইতে শুটিং হওয়া ‘শিবপুর’ ছবিটি আগামী ৫ মে মুক্তি পাওয়ার কথা। ছবির দুই প্রযোজক অজন্তা সিংহ রায় ও সন্দীপ সরকার। তাদের সঙ্গে কী সমস্যা হয়েছে, তা ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যের মন্তব্য জানতে চায় আনন্দবাজার। উত্তরে তিনি বলেন, ‘যেকোনো কাজে সৃজনশীল মতবিরোধ হতেই পারে। এ ক্ষেত্রেও তাই হয়েছে। বাইরে থেকে আমার কোনো মন্তব্য করা উচিত নয়।’

স্বস্তিকার অভিযোগ নিয়ে ছবিটির প্রযোজনা সংস্থার মুখপাত্র বলেন, ‘অভিযোগ সত্যি, না কি মিথ্যে, তা নিয়ে এখনই মুখ খুলতে চাইছি না। আপাতত বলতে পারি, আমাদের কাছে যাবতীয় তথ্য প্রমাণ রয়েছে। আইনজীবীর পরামর্শ মতোই আমরা পদক্ষেপ নেব।’

আশির দশকের হাওড়া শিবপুর অঞ্চলের বাস্তব ঘটনার প্রেক্ষাপটে তৈরি থ্রিলার ‘শিবপুর’। স্বস্তিকা ছাড়াও ছবিতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, মমতা শংকর, সুস্মিতা চট্টোপাধ্যায় প্রমুখ।

স্বস্তিকার অভিযোগ নিয়ে বিস্তারিত জানতে তাঁর সঙ্গে যোগাযোগ করে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার, কিন্তু অভিনেত্রীর সাড়া পাওয়া যায়নি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.