চট্টগ্রামে বিএনপির সমাবেশে বক্তারা খালেদা জিয়ার কিছু হলে আ.লীগ নিশ্চিহ্ন হয়ে যাবে

0
117

খালেদা জিয়ার কিছু হলে আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়ে যাবে মন্তব্য করে বিএনপির চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, ‘বেগম খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তাকে বাঁচাতে হলে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিয়ে যেতে হবে। কিন্তু সরকার তা না করে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। খালেদা জিয়ার কিছু হলে আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়ে যাবে। শেখ হাসিনার শেষ রক্ষা হবে না।’

সোমবার বিকেলে খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে চট্টগ্রাম মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে তিনি এসব কথা বলেন। বিকেলে নগরীর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু করে তিনপুলের মাথায় গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচি পালন করা হয়েছে।

নগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমএ আজিজের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- বিএনপির কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক এএম নাজিম উদ্দিন। এতে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আবদুস সাত্তার, এসএম সাইফুল আলম, এসকে খোদা তোতন, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দিন, শাহ আলম, ইসকান্দার মির্জা, আবদুল মান্নান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.