গোপালগঞ্জে চিকিৎসা সহায়তার ৮২ লাখ টাকার চেক বিতরণ

0
95
সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয় এই চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

গোপালগঞ্জে ক্যান্সারসহ ছয়টি জটিল রোগে আক্রান্ত ১৬৪ জনের হাতে চিকিৎসা সহায়তার ৮২ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয় এই চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক কাজী মাহববুল আলম।

সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে সুবিধাভোগী শাহিদা বেগম, অমল বাকচী, বাদশা মোল্লাসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

পরে প্রধান অতিথি ২০২২-২০২৩ অর্থবছরের ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়ায় আক্রান্ত গোপালগঞ্জ জেলার ১৬৪ জন রোগীর প্রত্যেকে ৫০ হাজার টাকা করে ৮২ লাখ টাকার চেক বিতরণ করেন।

সুবিধাভোগী শাহিদা বেগম বলেন, এই টাকা পেয়ে আমরা খুবই উপকৃত হয়েছি। এই টাকা চিকিৎসার পেছনে ব্যয় করতে পারব। এই সহায়তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

হারুন-অর-রশীদ বলেন, ক্যান্সারসহ ছয়টি জটিল রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তা দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উদ্যোগ গ্রহণ করেন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সমাজসেবা অধিদপ্তরের আওতায় আমরা এই টাকা বিতরণ করছি। আগামী ১৫ দিন পর আরও শতাধিক রোগীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এককালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.