গাজীপুরে আওয়ামী লীগ প্রার্থী আজমতের প্রচারে ফেরদৌস-রিয়াজ-নিপুণ

0
87
গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আজমত উল্লা খানের হয়ে প্রচারণায় নামেন চলচ্চিত্রের একদল তারকা। রোববার বিকেলে ঢাকা– টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায়

২৫ মে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন। চলছে শেষ মুহূর্তের প্রচার–প্রচারণা। জমজমাট প্রচারে নৌকার প্রার্থী আজমত উল্লা খানের সমর্থনে ভোটারদের কাছে ভোট চেয়েছেন দেশের চলচ্চিত্র অঙ্গনের বেশ কয়েকজন তারকা। তাঁদের পদচারণ ভোটের প্রচারে ভিন্ন মাত্রা যোগ করেছে।

আজ রোববার বিকেলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লার হয়ে গাজীপুর মহানগরে বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চান চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, সাইমন সাদিক, চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ, মাহিয়া মাহি, অভিনেত্রী জেসমিন ও কৌতুক অভিনেতা রতন খান।

তারকারা টঙ্গী এলাকা থেকে প্রচার শুরু করেন। তাঁরা পথে ধীরাশ্রম, জয়দেবপুর, রথখোলা, কৃষি গবেষণা, চান্দনা চৌরাস্তা, বাইপাস এবং কোনাবাড়ী এলাকায় খোলা গাড়িতে করে ভোট প্রচারণায় অংশ নেন। দেশের খ্যাতনামা নায়ক–নায়িকাদের দেখতে ভিড় জমান স্থানীয় ভোটাররা। খোলা ট্রাকে উন্নয়নের নানা গান গেয়ে ও নেচে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেন তারকারা। ভোটারদের মধ্যে প্রচারপত্র বিতরণ করে ভোট প্রার্থনা করেন। এ সময় তাঁরা কয়েকটি পথসভায় বক্তব্য দেন।

পথসভায় চিত্রনায়ক ফেরদৌস বলেন, রাজধানীর পাশে হওয়ায় গাজীপুর মহানগরের নানা কারণে গুরুত্ব রয়েছে। এখানে শিল্পকারখানা রয়েছে, লাখ লাখ মানুষ বসবাস করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখে শুনে বুঝে আজমত উল্লাকে গাজীপুর সিটি করপোরেশনে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। তিনি একজন ভালো মানুষ, নৌকা মার্কার জয় মানে শেখ হাসিনার জয়, বাংলাদেশের জয়। নাগরিক সুবিধা নিশ্চিত করতে শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা প্রতীকের জন্য নগরবাসীর কাছে ভোট চান এই চিত্রনায়ক।

চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক নিপুণ বলেন, ‘আপনারা সবাই যেভাবে আমাকে ও কাঞ্চন ভাইকে সহযোগিতা করেছেন, তেমনভাবে নৌকা এবং আজমত উল্লা ভাইকে সহযোগিতা করবেন।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.