গল্প শুনেই রাজি

0
131
অভিনেত্রী তানহা তাসনিয়া, ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

অভিনেত্রী তানহা তাসনিয়া

অভিনেত্রী তানহা তাসনিয়া
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

চিত্রনাট্য এখনো হাতে না পেয়ে সেভাবে প্রস্তুতিটাও নিতে পারছেন না। তাসনিয়া জানান, শিগগিরই চিত্রনাট্য হাতে পাবেন। তখন চরিত্রের জন্য পুরোপুরি প্রস্তুতি নেওয়া শুরু করবেন। সিনেমার শুটিংয়ের বেশি দিন হাতে নেই, এর মাঝেই দেশের বাইরে যাচ্ছেন এই চিত্রনায়িকা। তিনি বলেন, ‘একটি ক্যাম্পাসের গল্প। যেখানে মাদকসহ নানা কিছু নিয়ে আমি প্রতিবাদ করি। সিনেমাটির চিত্রনাট্য পেলেই পুরো প্রস্তুতি নেব। আমার ক্যারিয়ারের ৫ নম্বর চলচ্চিত্র নিয়ে আমি আশাবাদী। শুটিং নিয়ে আমাদের কোনো সমস্যা হবে না। আমরা কয়েকবার পরিচালকের সঙ্গে গল্প নিয়ে বসেছি।’

কায়েস আরজু

কায়েস আরজু
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

সিনেমায় এই অভিনেত্রীর নায়ক হিসেবে দেখা যাবে, কায়েস আরজুকে। তিনি বলেন, ‘ছবিটির গল্প আমার কাছে অনেক সুন্দর লেগেছে। এমন ভিন্ন গল্পে আগে কাজ করিনি।’ তিনি আরও বলেন, ‘ড্রামা ও অ্যাকশন ঘরানার ছবি। পরিচালকের মুখে গল্প শুনেই চরিত্রটির জন্য রাজি হয়ে যাই। এটুকুই বলব, সিনেমাটি সব শ্রেণির দর্শকদের জন্য। আমার কাছে মনে হয়েছে, মনের মতো গল্প ও চরিত্র পেলাম।’ জানালেন, দু–এক দিনের মধ্যে চিত্রনাট্য হাতে পাবেন। তখন সিনেমাটি নিয়ে পুরোপুরি ব্যস্ত হয়ে যাবেন।

কায়েস আরজু

কায়েস আরজু
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

সিনেমাটি পরিচালনা করছেন দেবাশীষ সরকার। তিনি জানান, সিনেমাটির শুটিং শুরু হবে জানুয়ারির ৮ তারিখ থেকে। টানা ২৮ জানুয়ারি পর্যন্ত চলবে এই শুটিং। ছবিটির শুটিং হবে গাজীপুর, ধামরাই, মণিপুর ও ঢাকায়। সিনেমায় আরও অভিনয় করছেন, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী, সুব্রত, রেবেকা, গাংগুয়া, জীবন, নূপুর, নিউটন ও কাজী হায়াৎ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.