গণঅধিকার পরিষদের একাংশের কমিটিতে সাবেক এমপিসহ অন্তর্ভুক্ত ৪৩

0
186

ড. রেজা কিবরিয়ার নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিতে নতুন ৪৩ জনকে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। সোমবার দলের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্যসচিব (ভারপ্রাপ্ত) ফারুক হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। নতুন সদস্যদের মধ্যে একজন সাবেক সংসদ সদস্যসহ, আইনজীবী, প্রকৌশলী, অধ্যাপক, চিকিৎসক ও উদ্যোক্তারা রয়েছেন।

নতুন সদস্যরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সংসদ সদস্য সাফি মাহমুদ, প্রকৌশলী ফাহিম, আহমেদ ইসমাইল বন্ধন, জিয়াউর রহমান জিয়া, অ্যাড. শফিকুল ইসলাম শিমুল, ব্যারিস্টার হাসান মাহমুদ, মাহমুদুল হাসান (বাবু), আবুল বশর, রাহাত জাহান, মোজাম্মেল মিয়াজি, তৈমুর রহমান বাঁধন, নাহিদা খানম, লিংকন চৌধুরী, অধ্যাপক আব্দুল হান্নান, নুরুল হুদা, মোহাম্মদ ইমাম উদ্দিন, তৌফিকুর রহমান, জাকির হোসেন ভূঁইয়া, ইকবাল হোসাইন সুমন, সুরাইয়া আকতার, আরিফ বিল্লাহ্, আব্দুল আজিজ, প্রকৌশলী মোহাম্মদ মিজানুর রহমান, আজাদ কাহালু, অ্যাড. জাকির হোসেন, মোঃ ইমাম হোসেন সেলিম, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মোঃ রাসেল হোসেন, শারমিন আক্তার শাখী, সৈয়দ অহিদুজ্জামান, আমানুল্লাহ আল মারুফ, মোঃ ইয়াকুব আলী, সুলতান মাহমুদ সরদার, হুসাইন নাজমুল, ডা. এনামুল হক সবুজ, রায়হান উদ্দীন মজুমদার, নাছির উদ্দীন খান, আব্দুন নুর তালুকদার, প্রকৌশলী ওমর ফারুক, শামীম মাহবুব, মোঃ শামীম রেজা, কাজী হালিম, আব্দুল্লাহ আল মাহমুদ (জিহান)।

উল্লেখ্য, আত্মপ্রকাশের সময় গণঅধিকার পরিষদের ১০২ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়। পরে কমিটিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও অধ্যাপকসহ ১৯ জনকে যুক্ত করা হয়। সম্প্রতি সংগঠনে অসচ্ছতা, জবাবদিহিতার মুখোমুখী হতে অস্বীকার করা এবং দলের গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নুরুলহক নুরকে সাময়িক অব্যহতি দেন দলটির আহ্বায়ক ড. রেজা কিবরিয়া। এছাড়া দল ভাঙনের চেষ্টা করায় আরও ৩০ জনকে সাময়িক অব্যহতি দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। আজ নতুন করে ৪৩ জন আহ্বায়ক কমিটিতে সংযুক্ত করা হলো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.