কালকের মহাসমাবেশ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে: রিজভী

0
128
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

একদফা দাবিতে বিএনপি ঘোষিত মহাসমাবেশে যোগ দিতে বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা উৎসবমুখরভাবে আসছেন বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, আগামীকালকের মহাসমাবেশ শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে।

বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আগামীকাল মহাসমাবেশ উল্লেখ করে রুহুল কবির রিজভী বলেন, এই মহাসমাবেশ শান্তিপূর্ণভাবে হবে। আর মহাসমাবেশকে কেন্দ্র করে ঢাকার আশপাশের জেলা থেকে বিএনপির নেতাকর্মীরা এসেছেন। সবাই উৎসবমুখর মনোভাব নিয়ে আসতে শুরু করেছে। এই মহাসমাবেশ সফল ও সার্থক হবে। এই সমাবেশে দেশের জনগণদের অংশগ্রহণ করার আহ্বান জানাচ্ছি।

মহাসমাবেশের অনুমতির প্রসঙ্গে তিনি বলেন, মহাসমাবেশ নয়াপল্টনে না কি সোহরাওয়ার্দী উদ্যানে হবে, সেটি জানতে আমরা প্রশাসনকে চিঠি দিয়েছি। কিছুক্ষণের মধ্যে আমরা এবিষয়ে জানাবো, আপনাদেরকে তখন জানিয়ে দেয়া হবে।

রিজভী বলেন, এই সরকার ক্ষমতায় থাকলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, এটা বিএনপি মনে করে। সেটা ২০১৪ সালে এবং ২০১৮ সালের নির্বাচনে প্রমাণিত করেছে।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু, আবুল খায়ের ভূঁইয়া, জয়নুল আবেদিন ফারুক, খায়রুল কবির খোকন, আবদুস সালাম আজাদ, মীর সরফত আলী সপু, আব্দুস সাত্তার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.