এমবাপ্পের দলবদল নিয়ে রিয়াল সভাপতি পেরেজ ‘খুব শান্ত’

0
89
রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ

ফুটবল–বিশ্বে এখন আলোচনার ঝড় কিলিয়ান এমবাপ্পের দলবদল নিয়ে। পিএসজির সঙ্গে আর চুক্তি নবায়ন করবেন না, চিঠি দিয়ে কর্তৃপক্ষকে এটা জানিয়ে দেওয়ার পরই এমবাপ্পের দলবদল নিয়ে ঝড় ওঠে।

আগামী মৌসুমে মুক্ত খেলোয়াড় হয়ে যাওয়ার আগেই এমবাপ্পেকে বিক্রির জন্য উঠেপড়ে লেগেছে পিএসজি। কিন্তু ‘আনুগত্য’ বোনাস পেতে এমবাপ্পে আবার চুক্তির মেয়াদ পূর্ণ না করে প্যারিস ছাড়তে চান না। সব মিলিয়ে এমবাপ্পের ওপর বিরক্ত হয়ে তাঁকে প্রাক্‌-মৌসুম প্রস্তুতির এশিয়া সফর থেকে বাদ দিয়েছে পিএসজি।

এমবাপ্পেকে বাদ দেওয়া নিয়ে পিএসজির কড়া সমালোচনা করেছে ফ্রান্সের ফুটবলারদের সংগঠন ন্যাশনাল ইউনিয়ন অব প্রফেশনাল ফুটবলার। অন্যদিকে পিএসজি আর এমবাপ্পের ভক্তসহ সবাই তাকিয়ে আছে রিয়াল মাদ্রিদের দিকে। এমবাপ্পেও পিএসজি ছেড়ে সেখানেই যেতে চান।

ফুটবল–বিশ্ব অপেক্ষার প্রহর গুনছে, রিয়াল কবে এমবাপ্পের জন্য আনুষ্ঠানিক প্রস্তাব দেয়। কিন্তু ইউরোপের সবচেয়ে সফল ক্লাবটি অপেক্ষা করতে চায় বলেই মনে করেন ফুটবল বিশ্লেষকেরা। আগামী মৌসুমে এমবাপ্পে মুক্ত খেলোয়াড় হয়ে গেলে তাঁকে বিনা পয়সায় দলে ভেড়ানোই রিয়ালের লক্ষ্য।

পরিস্থিতি যখন এই, রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে এমবাপ্পের দলবদল নিয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিকেরা। স্পেনের নির্বাচনে ভোট দিতে যাওয়ার সময় এমবাপ্পেকে নিয়ে করা সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পেরেজ বলেছেন, ‘(এ ব্যাপারে) আমি শান্তই আছি। আমি সব সময়ই শান্ত থাকি। আজ আমাদের ভোট, এ ছাড়া আর কিছু নয়।’

এখন এমবাপ্পে কী করবেন

স্পেনের নির্বাচনে ভোট দিচ্ছেন রিয়াল সভাপতি পেরেজ
স্পেনের নির্বাচনে ভোট দিচ্ছেন রিয়াল সভাপতি পেরেজ

পেরেজ যখন এই কথা বলছেন, ফ্রান্সের আরএমসি স্পোর্ত রেডিওর সাংবাদিক ফাব্রিস হকিন্স দিয়েছেন অন্য খবর—এমবাপ্পেকে পেতে রিয়ালের সঙ্গে লড়াইয়ে নামার প্রস্তুতি নিচ্ছে ইংলিশ ক্লাব চেলসি ও সৌদি আরবের আল হিলাল।

এ খবর যদি সত্যি হয়, তাহলে কি এমন শান্ত থাকতে পারবেন পেরেজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.