এমবাপ্পেকে পিএসজির ১০ বছর আর ১০০ কোটি ইউরোর অবিশ্বাস্য চুক্তির প্রস্তাব

0
133
পিএসজির অনুশীলনে কিলিয়ান এমবাপ্পে

কীভাবে কিলিয়ান এমবাপ্পেকে ধরে রাখা যায় প্যারিসে আর কীভাবেই–বা ঠেকানো যায় তাঁর রিয়াল মাদ্রিদে যাওয়া! অনেক ভেবেচিন্তে হয়তো একটা উপায়ই পেয়েছে পিএসজি। সেটি অবিশ্বাস্য এক চুক্তির প্রস্তাব দিয়েই। ডিফেন্সা সেন্ট্রাল সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এরই মধ্যে এমবাপ্পেকে পিএসজি অবিশ্বাস্য সেই চুক্তির প্রস্তাব দিয়েছে।

কী সেই অবিশ্বাস্য প্রস্তাব? ডিফেন্সা সেন্ট্রালের খবর অনুযায়ী, ফরাসি ফরোয়ার্ডকে পিএসজি ১০ বছর মেয়াদি ১০০ কোটি ইউরোর এক প্রস্তাব দিয়েছে। এ প্রস্তাব মেনে নিলে ৩৪ বছর বয়স পর্যন্ত প্যারিসেই থাকবেন এমবাপ্পে। প্রকারান্তরে এটা আজীবন চুক্তির মতোই। খেলাধুলার ইতিহাসেই এটাই হবে সবচেয়ে আকর্ষণীয় চুক্তি!

‘মেসি–নেইমার–এমবাপ্পে’ত্রয়ী পিএসজিতে কেন ব্যর্থ

নেইমারের সঙ্গে পিএসজির অনুশীলনে এমবাপ্পে
নেইমারের সঙ্গে পিএসজির অনুশীলনে এমবাপ্পে

লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যাওয়ার ঘোষণা দেওয়ার পর পিএসজিকে এমবাপ্পে চিঠি দিয়ে জানিয়ে দেন, আগামী মৌসুমে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হলে আর থাকবেন না প্যারিসে। সেই সময় তিনি নাকি বলেছিলেন, অর্থকড়ি তাঁর কাছে বড় নয়। রিয়াল মাদ্রিদে খেলাটা তাঁর স্বপ্ন এবং তিনি সেখানেই যেতে চান।

এমবাপ্পে পিএসজিকে চিঠি দিয়ে চুক্তি নবায়ন না করার বিষয়টি জানিয়ে দেওয়ার পর তাঁকে এবারের দলবদলে বিক্রি করতে উঠেপড়ে লেগেছে পিএসজি। এর কারণও আছে। আগামী মৌসুমে মুক্ত খেলোয়াড় (ফ্রি এজেন্ট) হয়ে যাবেন এমবাপ্পে। সে ক্ষেত্রে দলবদলের টাকা পাবে না পিএসজি।

‘ক্লাবের চেয়ে কেউ বড় নয়’—পিএসজি সভাপতির কথা শুনেও নিশ্চুপ এমবাপ্পে

তবে এমনও খবর এসেছিল যে এমবাপ্পে এখনই পিএসজি ছাড়তে চান না। তিনি চুক্তির মেয়াদ শেষ করেই পিএসজি ছাড়তে চান। কারণ, চুক্তির মেয়াদ শেষ করে প্যারিস ছাড়লে বড় অঙ্কের আনুগত্য বোনাস পাবেন তিনি। পিএসজি অবশ্য এসবের মধ্যে না গিয়ে বিশাল প্রস্তাব দিয়ে তাঁকে প্যারিসেই রেখে দিতে চাইছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.