ইভিএমে ভোট দিয়ে খুশি নবীন ভোটাররা

0
107
ইভিএমে ভোট দিতে কেন্দ্রে নবীন ভোটাররা।

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনের ভোট গ্রহণ চলছে। সোমবার সকাল ৮টা থেকে নগরের ৩১টি ওয়ার্ডে এই ভোটগ্রহণ শুরু হয়। কেসিসি নির্বাচনে এবার যুক্ত হয়েছে ৪২ হাজার ৪৩৫ জন নতুন ভোটার। সকাল থেকে অন্যান্য ভোটারদের সঙ্গে ভোট প্রদান শুরু করেন নবীনরাও। জীবনের প্রথম ভোট ইভিএমে দিতে পেরে খুশি নবীন ভোটাররা।

সকাল দশটার দিকে নগরের ১৭নং ওয়ার্ডের খুলনা কলেজিয়েট স্কুল কেন্দ্রে ভোট দিতে আসেন মোহাম্মদ সজিব নামের এক নতুন ভোটার। তিনি বলেন, জীবনের প্রথম ভোট ইভিএমে দিলাম। খুব সহজেই ভোট দিতে পেরেছি। আগে বাড়ির মুরুব্বিরা ভোট দিত আমরা শুধু দেখতাম, এবার নিজেই ভোট দিতে পেরে খুব ভালো লাগছে।

সাব্বির নামের এক শিক্ষার্থী বলেন, ব্যালটে ভোট হলে দিতে আসতাম না। কারণ ব্যালট এর ভোট তো আগে অনেক দেখেছি। তবে ইভিএমের ব্যাপারে আমি এবং আমার বন্ধুদের বেশ আগ্রহ আছে। তাই আমরা বন্ধুরা মিলে ইভিএমে ভোট দিতে এসেছি।

খুলনা সিটির ৩১টি ওয়ার্ডে মোট ভোটার ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৬৮ হাজার ৮৩৩ জন এবং নারী ভোটার ২ লাখ ৬৬ হাজার ৬৯৬ জন।

কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলাউদ্দীন জানান, নির্বাচনে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.