অসুস্থ মাকে দেখতে যাওয়ার পথে ট্রাকের চাপায় মারা গেলেন ছেলে

0
79
সড়ক দুর্ঘটনা

অসুস্থ মাকে দেখতে যাওয়ার পথে ট্রাকের চাপায় ছেলের মৃত্যু হয়েছে। আজ বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার আনসার রোড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তির নাম মো. শাহজাহান (৫০)। তিনি শ্রীপুরের টেংরা গ্রামের মো. আবদুল হাকিমের ছেলে। তিনি আনসার রোড এলাকায় বসবাস করতেন। গাজীপুর সদর উপজেলার বাঘের বাজারে তাঁর পোশাক বিক্রির দোকান ছিল।

শাহজাহানের এক স্বজন কবির কিরণ বলেন, শাহজাহানের মা টেংরা গ্রামে থাকেন। তিনি শারীরিক অসুস্থতায় ভুগছেন। অসুস্থ মাকে দেখার জন্য আজ ভোরে টেংরা গ্রামের উদ্দেশে রওনা হন শাহজাহান। আনসার রোডের বাসা থেকে বের হয়ে একটি ভ্যানগাড়িতে চড়েন তিনি। ওই ভ্যানে তিন যাত্রী ছিলেন। তাঁদের বহনকারী ভ্যানগাড়িটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রোডের মোড়ে এসে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন শাহজাহান। পরে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় ভ্যান গাড়ির চালকসহ তিনজন আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে স্থানীয়রা গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় মো. শাজাহান নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর পালিয়ে গেছেন ট্রাকচালক। তবে ট্রাকটি পুলিশি হেফাজতে আছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.