নিউইয়র্কে অনুষ্ঠিত হলো আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোডশো

0
116
সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোড শোতে আমন্ত্রিত অতিথি ও আইএফআইসি ব্যাংকের কর্মকর্তারা

বৈধ ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে বাংলাদেশে রেমিট্যান্সপ্রবাহ বাড়ানোর লক্ষ্যে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত হলো ‘আইএফআইসি ব্যাংক রেমিট্যান্স রোড শো’। গত ২৪ থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত কুইন্স, জ্যামাইকা, ব্রঙ্কস ও ব্রুকলিন শহরে ছিল চার দিনব্যাপী এ আয়োজন।

বুধবার আইএফআইসি ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, শাখা-উপশাখায় দেশের বৃহত্তম বেসরকারি ব্যাংক আইএফআইসির মাধ্যমে দ্রুত, সহজ ও নিরাপদ রেমিট্যান্স বিনিময়কে উৎসাহিত করতে আয়োজন করা হয় এ রোডশোর। প্রতিটি শোতে আইএফআইসি ব্যাংকের নেওয়া বিভিন্ন পদক্ষেপ তুলে ধরা হয়।

আইএফআইসি ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য এআরএম নজমুস্‌ ছাকিব, কামরুন নাহার আহমেদ, মো. গোলাম মোস্তফা, সুধাংশু শেখর বিশ্বাস, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার অনুষ্ঠানে বক্তব্য দেন।

এদিকে নিউইয়র্কের ম্যানহাটানে গত ২২ ও ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত ‘বাংলাদেশি অভিবাসী দিবস ও বাণিজ্য মেলা–২০২৩’-এর প্রধান পৃষ্ঠপোষক হিসেবে নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশিদের প্রতি অনন্য সমর্থনের স্বীকৃতি হিসেবে সাইটেশন প্রদানের মাধ্যমে আইএফআইসি ব্যাংকের প্রশংসা করেছে নিউইয়র্ক স্টেট অ্যাসেমব্লি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.