নবজাতকের ছবি শেয়ার করে বুবলীর আবেগঘন স্ট্যাটাস

0
105
নবজাতকের ছবি শেয়ার করে বুবলী আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সোমবার দিবাগত রাতে

সেই সময়ের, অর্থাৎ নবজাতকের ছবি শেয়ার করে বুবলী লিখেছেন, ‘জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এ দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা। তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল, আমি যেন স্বর্গে আছি।’ নিজের অনুভূতি প্রকাশ করেছেন, ‘তোমাকে বুকে নেবার পর কী যে শান্তি লাগছিল। স্বর্গের সুখ বুঝি এমনই হয়। তখন অনেক কেঁদেছিলাম বাবা। কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিল।’ শেষে বুবলী লিখেছেন, ‘তুমি আমার অক্সিজেন, লক্ষ্মীমানিক, আমার পুরো পৃথিবী। অনেক অনেক দোয়া আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন, আমার কলিজা বাবা।’

চিত্রনায়িকা বুবলী ও তাঁর পুত্র শেহজাদ খান বীর

চিত্রনায়িকা বুবলী ও তাঁর পুত্র শেহজাদ খান বীর

মা হওয়ার খবরটি বেশ কিছুদিন আড়ালে রেখেছিলেন বুবলী। এ নিয়ে বেশ জল্পনা-কল্পনাও ছিল ঢালিউডে। অবশেষে গত বছর ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথমে বেবি বাম্পের ছবি পোস্ট করেন বুবলী।

বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা।’ এরপর ৩ অক্টোবর শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন তিনি। বুবলী তাঁর ফেসবুক পেজে লিখেছেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটি তারিখ ২০/০৭/২০১৮ এবং ২১/০৩/২০২০। প্রথমটি আমাদের বিয়ের তারিখ ও অন্যটি আমাদের সন্তানের জন্মতারিখ।’ সে সময় শাকিব খানও বিষয়টি নিয়ে কথা বলেন সঙ্গে।

তিনি বলেন, ‘শেহজাদ খান বীর আমার ও বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। শেহজাদের সঙ্গে আমি শুরু থেকেই ছিলাম, আছি এবং আজীবন থাকব। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

সন্তান জন্মের আগে বুবলী আড়ালে চলে যান। পারিবারিক সূত্রটি জানিয়েছে, ২০২০ সালের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান বুবলী। ৯ মাসের আড়াল ভেঙে তিনি সবার সামনে আসেন। এরপর ব্যস্ত হয়ে পড়েন কাজকর্মে।

সন্তানের সঙ্গে শাকিব খান ও বুবলী

সন্তানের সঙ্গে শাকিব খান ও বুবলী 

আড়ালে যাওয়ার আগে বুবলী ‘বীর’ ও ‘ক্যাসিনো’ ছবির শুটিং করেন। এর আগে ২০১৯ সালে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ও ‘পাসওয়ার্ড’ ছবির গানের শুটিংয়ে তুরস্কে যান শাকিব ও বুবলী। তুরস্কে তাঁরা ছিলেন আট দিন। ওই শুটিং ইউনিটের একটি সূত্র জানিয়েছে, তুরস্কে শুটিংয়ের সময় ঘনিষ্ঠতর হয় তাঁদের সম্পর্ক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.