ক্যাসিনোর জন্য ক্লাবের কক্ষ ভাড়া দেওয়ায় লোকমান গ্রেপ্তার: র‍্যাব

0
247
আটকের পর লোকমান হোসেন ভূঁইয়াকে র‍্যাব-২-এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। ছবি: সংগৃহীত

মোহামেডান স্পোর্টিং ক্লাবের কক্ষ ক্যাসিনোর জন্য ভাড়া দেওয়ায় লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেপ্তার দেখানো হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব।

আজ বৃহস্পতিবার ব্যাটালিয়ন সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন র‍্যাব-২-এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ। তিনি বলেন, এ ঘটনায় রাজধানীর তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা।

লোকমান মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরও (বিসিবি) পরিচালক।

গতকাল বুধবার দিবাগত রাতে লোকমানকে তাঁর মণিপুরী পাড়ার বাসা থেকে আটক করে র‍্যাব-২। আটকের পর তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব-২-এর কার্যালয়ে নেওয়া হয়।

র‍্যাব-২-এর সংবাদ সম্মেলনে জানানো হয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর এ কে এম মমিনুল হক ওরফে সাঈদকে দৈনিক ৭০ হাজার টাকায় ক্লাবের কক্ষ ভাড়া দিয়েছিলেন লোকমান। মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালনা কমিটি একটি রেজ্যুলেশনের ভিত্তিতে কক্ষ ভাড়া দেয়। এ ঘটনায় পরিচালনা কমিটির আর কারও সংশ্লিষ্টতা আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

অস্ট্রেলিয়ার এএনজেড ও কমনওয়েলথ ব্যাংকে লোকমানের ৪১ কোটি টাকা গচ্ছিত আছে বলে জানিয়েছে র‌্যাব।

সাঈদ আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি। তিনি বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক। তিনি যুবলীগেরও নেতা। তিনি ক্যাসিনো-বাণিজ্যে জড়িত। তাঁর বিরুদ্ধে চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন অভিযোগ আছে।

লোকমান বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য হওয়ায় তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.