কিশোরগঞ্জে বৃষ্টির পানিতে তলিয়ে গেছে রেললাইন, আটকে আছে দুটি ট্রেন

0
111
বৃষ্টির পানিতে তলিয়ে গেছে রেললাইন। এতে কিশোরগঞ্জ-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ আছে। শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ শহরের কানিকাটা এলাকায় ছবি: তাফসিলুল আজিজ

বৃষ্টির পানিতে কিশোরগঞ্জে প্রায় এক কিলোমিটার রেললাইন পানিতে তলিয়ে গেছে। এতে কিশোরগঞ্জ-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ আছে। আজ শুক্রবার সকাল ১০টা থেকে আটকে পড়েছে দুই পাশের দুটি মেইল ট্রেন। আজ দুপুরে কিশোরগঞ্জ রেলস্টেশনের স্টেশনমাস্টার মো. মিজানুর রহমান এ কথা জানিয়েছেন।

রেলওয়ে ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার থেকে টানা বৃষ্টিপাতের কারণে কিশোরগঞ্জ সদর উপজেলার কানিকাটা বিল এলাকায় প্রায় এক কিলোমিটার রেললাইন পানিতে তলিয়ে গেছে। এতে চট্টগ্রাম থেকে ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসা ৩৭ আপ একটি মেইল ট্রেন কানিকাটায় আটকে আছে। অপর দিক থেকে ৩৭ ডাউন মেইল ট্রেনটি ময়মনসিংহের নান্দাইল স্টেশনে আটকে আছে।

বৃষ্টির পানিতে রেললাইন তলিয়ে ট্রেন চলাচল বন্ধ আছে। আটকে পড়েছে ট্রেন। শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ শহরের কানিকাটা এলাকায় ছবি: প্রথম আলো

৩৭ আপ মেইল ট্রেনের যাত্রী মো. নাজমুল ও সেলিমের সঙ্গে কিশোরগঞ্জের কানিকাটায় কথা হয়। তাঁরা জানান, সকাল থেকে বেলা আড়াইটা পর্যন্ত কানিকাটায় ট্রেনে আটকে আছেন। রেললাইন তলিয়ে যাওয়ার কারণে ট্রেন চলাচল বন্ধ থাকায় দিন প্রায় শেষ হয়ে গেলেও ময়মনসিংহে পৌঁছাতে পারলেন না।

আজ বেলা আড়াইটার দিকে কিশোরগঞ্জ রেললাইনের ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পথ) মো. রেজাউল করিম বলেন, গতকাল থেকে প্রচুর বৃষ্টির কারণে কানিকাটা বিলপাড় এলাকার রেললাইনের কিছু অংশ প্রায় ১৯ ইঞ্চি পানির নিচে তলিয়ে গেছে। যে কারণে দুটি মেইল ট্রেন দুই পাশে আটকে আছে। তবে এখন বৃষ্টি কমে যাওয়ায় পানি কিছুটা নামছে। আশা করছেন, কিছুক্ষণের মধ্যেই ট্রেন ছাড়া যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.