কৃত্রিম বুদ্ধিমত্তায় সেবা দেবে জোহো

0
101

কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) পরিচালিত পণ্য উদ্ভাবন ও ক্লায়েন্ট/সহযোগীদের সম্পর্কের সঙ্গে এশিয়া-প্যাসিফিক বাণিজ্যিক প্রবৃদ্ধিকে আরও সমৃদ্ধ করতে বিশ্বের ১০ কোটি গ্রাহককে সেবা দিচ্ছে জোহো।

ভারতে প্রতিষ্ঠিত বৈশ্বিক প্রযুক্তি প্রতিষ্ঠান জোহো করপোরেশন ৫৫টির বেশি ব্যবসায়িক অ্যাপ্লিকেশনের মাধ্যমে সারাবিশ্বে ১০ কোটি গ্রাহককে সেবা দিয়েছে। মাইলফলক অর্জনে জোহোই বিশ্বের প্রথম বুটস্ট্র্যাপড সাস প্রতিষ্ঠান। গত বছর ১০০ কোটি মার্কিন ডলার বার্ষিক আয়ের মাধ্যমে প্রতিষ্ঠানটি প্রবৃদ্ধি অর্জন করেছে। প্রবৃদ্ধিকালে জোহো সাস সল্যুশনের গ্রাহকদের উদ্ভাবনী প্রযুক্তি ও মূল্যায়নে গুরুত্ব দিয়েছে। চলতি বছর বিশ্ব দেখেছে, কীভাবে প্রযুক্তি নিজেই জেনারেটিভ এআই মডেলের সঙ্গে কাজ করছে। সেখানে সল্যুশন সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে জোহো গ্রাহকদের বাণিজ্যিক প্রয়োজনে সেরা প্রযুক্তি নিশ্চিত করা ছাড়াও উল্লেখযোগ্য কাজ করেছে। অগ্রগতির সঙ্গে জোহো পোর্টফোলিওতে বহুমাত্রিক পণ্য যুক্ত করার মাধ্যমে এশিয়া-প্যাসিফিক এবং বাংলাদেশে প্রবৃদ্ধির তথ্যচিত্র উপস্থাপন করেছে প্রতিষ্ঠানটি। 

বাংলাদেশে প্রথমবার বার্ষিক ইউজার কনফারেন্স ‘জোহোলিক্স’ আয়োজন করে জোহো করপোরেশন। বাংলাদেশের ব্যবসায়িক কল্যাণ ও ডিজিটাল ট্রান্সফরমেশনে সফটওয়্যার সল্যুশনের ভূমিকা এবং জোহো সল্যুশনের সবশেষ পণ্য প্রদর্শিত হয়। ব্যবসায়িক চ্যালেঞ্জ মোকাবিলায় জোহোর পণ্য বিশেষজ্ঞদের সঙ্গে বিশেষ গোলটেবিল বৈঠকের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়। বাংলাদেশের ব্যবসায়ীদের উন্নয়ন, ডিজিটাল ট্রান্সফরমেশনে উৎসাহ প্রদান এবং ক্লায়েন্ট ও সহযোগীদের সঙ্গে ঘনিষ্ঠ সংযোগ স্থাপনে ইউজার সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের প্রচলিত ব্যবসাকে ডিজিটাল ট্রান্সফরমেশনের যাত্রায় সহায়তা করা জোহো কাজ করে আসছে। ক্লাউডভিত্তিক সল্যুশনসের মাধ্যমে সব ব্যবসাকে আপ-টু-ডেট সফটওয়্যারের নিশ্চয়তা প্রদান করবে। ২০২২ সালে তাদের ব্যবসা ৩৭ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে। জনপ্রিয় সেবাপণ্যের মধ্যে ওয়ার্কপ্লেস, সিআরএম ও ডেস্ক অন্যতম। অন্যদিকে সক্রিয় সমাধানে ওপেনএআই সংযুক্তি, ওয়ার্কপ্লেসের জন্য ট্রাইডেন্ট ড্যাশবোর্ড, জোহো ক্রিয়েটর ৬.০ সংস্করণ ছাড়াও টিম পাইপলাইন উল্লেখযোগ্য। প্রশ্নোত্তর পর্বে জোহো এশিয়া প্যাসিফিকের ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার গিবু ম্যাথিউ সমকালকে বলেন, এটাই তাঁর প্রথম বাংলাদেশ সফর। বাংলাদেশের তরুণরা মেধাবী ও সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। স্মার্টআপে এআই প্রযুক্তির কারিগরি ব্যবহারে জোহো এখন থেকে বাংলাদেশিদের সরাসরি সহায়তা করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.