নিষেধাজ্ঞার মধ্যেই মেসির নতুন ছবি প্রকাশ করলেন সৌদি আরবের পর্যটনমন্ত্রী

0
101
সৌদি আরবে পরিবার নিয়ে সময়টা উপভোগ করছেন লিওনেল মেসি

এ যেন পিএসজির কাটা ঘায়ে নুনের ছিটা! অনুমতি না নিয়ে সৌদি আরবে যাওয়ার জন্য লিওনেল মেসিকে দুই সপ্তাহ নিষিদ্ধ করেছে পিএসজি। নিষেধাজ্ঞার কয়েক ঘণ্টা পর সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল খাত্তেব মেসির সৌদি ভ্রমণের নতুন ছবি প্রকাশ করেছেন।

মেসিকে নিষিদ্ধ করল পিএসজি

ফরাসি সংবাদমাধ্যম লেকিপ এর আগে জানিয়েছে, পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের ও ক্রীড়া উপদেষ্টা লুইস কাম্পোসের অনুমতি ছাড়াই সৌদি আরবে গেছেন আর্জেন্টাইন অধিনায়ক। লঁরার বিপক্ষে হারের পর হঠাৎই সপরিবার সৌদি আরবে চলে যাওয়ায় অনেকে ভেবে নেন, পিএসজিতে বোধ হয় মন টিকছে না আর্জেন্টাইন তারকার! এদিকে মেসি সৌদি আরবের পর্যটন দূত।

সৌদির পর্যটন খাতকে তুলে ধরতেই এটি তাঁর দ্বিতীয় সৌদি আরব সফর। এর আগে গত বছর সৌদি আরবে গিয়েছিলেন আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো কিংবদন্তি। এবার গালতিয়ের ও ক্যাম্পোসের কাছ থেকে অনুমতি না পেয়ে ক্লাবের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করে সৌদিতে যান মেসি। এরপর কাল মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করে পিএসজি। ফরাসি সংবাদমাধ্যম লেকিপ এর দাবি, নিষেধাজ্ঞার পাশাপাশি মেসির সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্তও নিয়েছে পিএসজি।

পরিস্থিতি যখন এমন ঘোলাটে তখন সৌদি আরবে মেসির পরিবার নিয়ে ঘুরে বেড়ানোর ছবি প্রকাশ করেছেন দেশটির পর্যটনমন্ত্রী আহমেদ আল খাত্তেব। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে তিনটি ছবি পোস্ট করে সৌদির পর্যটনমন্ত্রী লিখেছেন, ‘রিয়াদ সিটি বুলেভার্দে বিকালে খেলাধুলা, ভার্চুয়াল জগতের অভিজ্ঞতা ও পরিবার নিয়ে দারুণ সময় কাটানোর পর মেসি এবং তার পরিবার বিলাসবহুল শপিং এবং আন্তর্জাতিকমানের রেঁস্তোরায় ঢুঁ মেরেছেন।’

মেসিকে পিএসজির বার্তা: ‘দলের চেয়ে বড় কেউ নয়’

মেসির যে ‘অভিশাপ’ এখনো কাটাতে পারেনি বার্সেলোনা

এই ক্যাপশনের সঙ্গে মেসি এবং তাঁর পরিবারের ছবিও প্রকাশ করা হয়। একটি ছবিতে দেখা যায় মেসি তাঁর স্ত্রী ও সন্তানদের নিয়ে ইনডোর গেমস খেলছেন। অন্য দুটি ছবিও পরিবারের সঙ্গে সঙ্গে সময় কাটানোর। অবশ্য মেসিকে পিএসজি নিষিদ্ধ করার আগেই এক দফা আর্জেন্টাইনের ছবি প্রকাশ করেছে সৌদির পর্যটন মন্ত্রণালয়।

সৌদি আরবে এভাবেই সময় কাটছে মেসির। স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে
সৌদি আরবে এভাবেই সময় কাটছে মেসির। স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে

সৌদি আরবে এর আগে দুবার যাওয়ার পরিকল্পনা করেও পারেননি মেসি। এবার গিয়ে তুলে ধরছেন সৌদির পর্যটন খাতকে। আরএমসি স্পোর্টস জানিয়েছে, সৌদি আরবের পর্যটন দূত হওয়ার চুক্তি থেকে ৩ কোটি ডলার পাচ্ছেন মেসি। ফরাসি রেডিও ‘ফ্রান্স ব্লিউ’ এর বরাত দিয়ে আরএমসি স্পোর্টস আরও জানিয়েছে, মেসিকে নিষিদ্ধ করার খবরটি ফোনে তাঁকে জানিয়েছেন পিএসজির ক্রীড়া পরিচালক লুইস কাম্পোস।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.