৩২ বছর পর একসঙ্গে দুই কিংবদন্তি

0
52
রজনীকান্ত ও অমিতাভ বচ্চন

একজন তামিল ইন্ডাস্ট্রির সুপারস্টার, আরেকজন বলিউড শাহেনশাহ। দুইজনই যে দুইজনের জায়গায় সেরা- তা বলার অপেক্ষ থাকেনা। এক কথায়, নায়কদেরও নায়ক তারা। রজনীকান্ত ও অমিতাভ বচ্চন একসঙ্গে কয়েকটি ছবিতে কাজ করেছেন।সর্বশেষ ১৯৯১ সালে তাদেরকে ‘হাম’ সিনেমায় দেখা গিয়েছিল। ৩২ বছর পর এক সিনেমায় হাজির হচ্ছেন এই দুই কিংবদন্তী।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটি নির্মাণ করছেন টিজে গনভেল। এটি রজনীকান্তের ১৭০তম সিনেমা। তাই আপাতত এটিকে ‘থালাইভার ১৭০’ নামে অভিহিত করা হচ্ছে।

গত কয়েক দিন ধরে এই ছবির শিল্পী-কুশলীদের নাম এক এক করে ঘোষণা করা হচ্ছে। তবে সবচেয়ে বড় চমকটা মঙ্গলবার (৩ অক্টোবর) দেওয়া হলো।

জানানো হয়, ছবিতে অমিতাভ বচ্চন থাকছেন। এই খবরে মুহূর্তেই উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে ভারতীয় দর্শকের মনে। কারণ দুই কিংবদন্তিকে একসঙ্গে পর্দায় দেখতে পারা তাদের জন্য বড় প্রাপ্তি।

বচ্চনের একটি ছবি পোস্ট করে প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশনের সোশ্যাল হ্যান্ডেলে বলা হয়েছে, বলিউড সিনেমার শাহেনশাহকে আমাদের দলে স্বাগতম। অমিতাভ বচ্চনকে পেয়ে ‘থালাইভার ১৭০’ নতুন উচ্চতায় পৌঁছে গেলো।

 

ছবিটিতে চমক হিসেবে আরও একজন অভিনেতা থাকছেন। যাকে মঙ্গলবার (৩ অক্টোবর) পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। তিনি ফাহাদ ফাসিল; মালায়লাম সিনেমার তুখোড় অভিনেতা। এছাড়া ‘বাহুবলী’খ্যাত রানা ডাজ্ঞুবতীও যোগ দিয়েছেন এই ছবিতে।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, ‘থালাইভার ১৭০’র সংগীতে থাকছেন হালের সেনসেশন অনিরুদ্ধ রবিচন্দর। যিনি সাম্প্রতিক সময়ের তুমুল আলোচিত ‘জাওয়ান’ ও ‘জেলার’র সংগীতায়োজন করেছেন। তাকেও একই কায়দয়ায় পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। ছবিটিতে অভিনেত্রী হিসেবে থাকছেন মঞ্জু ওয়ারিয়র, দুশারা বিজয়া ও ঋতিকা সিং। সবমিলিয়ে বেশ বড় পরিসরেই ছবিটি নির্মিত হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.