৩০ কেজির শাড়ি, ৩ কোটির গয়না

0
123
‘শকুন্তলম’–এ ৩০ কেজি ওজনের শাড়ি পরতে হয়েছে সামান্থাকে

গত মাসেই মুক্তি পেয়েছে সামান্থার নতুন ছবি ‘শকুন্তলম’–এর ট্রেলার। কালিদাসের নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি হয়েছে ‘শকুন্তলম’। গুণাশেখর পরিচালিত ছবিটি মুক্তি পাবে ১৭ ফেব্রুয়ারি। ছবিটির ট্রেলার, গান মুক্তির পর থেকেই শকুন্তলার লুকে প্রশংসা পাচ্ছেন সামান্থা।

ছবিটিতে দৃশ্যে ৩০ কেজি ওজনের শাড়ি পরতে হয়েছে অভিনেত্রীকে। এক দিন দুই দিন নয়, পাক্কা এক সপ্তাহ শাড়িটি পরতে হয়েছে সামান্থাকে। ছবিটির সঙ্গে যুক্ত বিভিন্ন সূত্র জানিয়েছে, এত ভারী পোশাক পরে পারফর্ম করা সামান্থার জন্য অন্যতম বড় চ্যালেঞ্জ ছিল।

চরিত্রের প্রয়োজনে সামান্থাকে পরতে হয়েছে ভারী গয়নাও

চরিত্রের প্রয়োজনে সামান্থাকে পরতে হয়েছে ভারী গয়নাও

তবে কেবল শাড়ি নয়, চরিত্রের প্রয়োজনে সামান্থাকে পরতে হয়েছে ভারী গয়নাও। জানা গেছে, ছবিতে সামান্থার গয়নার পেছনেই খরচ হয়েছে ৩ কোটি রুপি।
ছবিতে প্রধান চরিত্র শকুন্তলার চরিত্রে অভিনয় করেছেন সামান্থা, মহারাজা দুষ্মন্তের চরিত্রে দেব মোহন। এ ছাড়া দেখা যাবে কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমীকে। এই ছবি দিয়েই অভিনয়ে অভিষেক হচ্ছে দক্ষিণি তারকা আল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে আল্লু অরহার। দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে দেখা যাবে তাঁকে।

‘শকুন্তলম’ ছবিতে সামান্থা

‘শকুন্তলম’ ছবিতে সামান্থা

তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি—পাঁচ ভাষায় মুক্তি পাবে ছবিটি। এদিকে ‘শকুন্তলম’ মুক্তির আগেই নতুন খবর দিয়েছেন সামান্থা—অ্যামাজন প্রাইমের সিরিজ ‘সিটাডেল’-এ অভিনয় করছেন তিনি। রাজ ও ডিকে পরিচালিত সিরিজটিতে তাঁর সঙ্গে আছেন বরুণ ধাওয়ানও।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.